প্রয়াত কামরানের মাগফেরাত কামনায় সিলেট মহানগর যুবলীগের দোয়া ও মিলাদ মাহফিল

প্রকাশিত: ৮:১০ অপরাহ্ণ, জুন ১৮, ২০২০

প্রয়াত কামরানের মাগফেরাত কামনায় সিলেট মহানগর যুবলীগের দোয়া ও মিলাদ মাহফিল

সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র ও আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী সদস্য বদর উদ্দিন আহমদ কামরানের রুহের মাগফেরাত কামনা করে সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১৮ জুন বৃহস্পতিবার বাদ আসর হযরত শাহজালাল (রহ.) এর মাজার মসজিদ প্রাঙ্গনে এই দোয়া ও মিলাদ মাহফিল হয়।

দোয়া মাহফিলে সাবেক মেয়র কামরানের বিদেহী আত্মার শান্তি কামনা এবং করোনায় আক্রান্ত দেশের সহ সমস্ত বিশ্বের মানুষকে যেন মহান রাব্বুল আল আমিন রোগমুক্ত করেন এই দোয়া করা হয়। পাশাপাশি যারা সুস্থ্য হয়েছেন তারা যেন সুস্থ্য থাকেন এবং যারা করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন তাদের রুহের শান্তি কামনা করা হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি, সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার, জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সভাপতি মকন মিয়া চেয়ারম্যান, ব্রাজিল যুবলীগের আহ্বায়ক আবু সুফিয়ান উজ্জল, যুবলীগ নেতা রাহেল আহমদ চৌধুরী, আনিসুর রহমান তিতাস, আবিদুর রহমান শিপলু, আফজল হোসেন, নাজমুল ইসলাম চৌধুরী, ইলিয়াছুর রহমান দিনার, কামরুল হক শিপু, আবুল কাসেম, রূপম আহমদ, এমদাদ হোসেন ইমু, আল মুমিন, নাসির উদ্দিন, সোহানুর রহমান সোহাগ, মোর্শেদ খান পাঠান, ইসলাহ উদ্দিন বাবলু, আব্দুল মান্নান, সাবেল আহমদ, রায়হান রনী, আলম উদ্দিন রাজু, ইব্রাহিম আহমদ জেসি, আজাদ উদ্দিন, আমিনুল ইসলাম আমিন, সাদিকুর রহমান সোহাগ, জুনায়েদ আল হাবিব, ফয়েজ আহমদ, ইশতিয়াক আহমদ পিন্টু, অনুজ তালুকদার প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল