ফুলের মালায় বরণ করা হলো বিশ্বজয়ীদের – দৈনিক সিলেটের দিনকাল

ফুলের মালায় বরণ করা হলো বিশ্বজয়ীদের

প্রকাশিত: ৭:১৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১২, ২০২০

ফুলের মালায় বরণ করা হলো বিশ্বজয়ীদের

অনলাইন ডেস্ক:
বাংলাদেশ ক্রিকেট বোর্ড আগেই জানিয়েছিল, আনুষ্ঠানিক কোনো সংবর্ধনার আয়োজন করা হবে না। বিমানবন্দরের পরিস্থির কথা বিবেচনা করেই সংবর্ধনা আয়োজন থেকে বিরত থাকার সিদ্ধান্ত। তবে, বিশ্বজয়ীদের বরণ করার জন্য ঠিকই বিমানবন্দরে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কর্মকর্তারা উপস্থিত থাকবেন, সেটা আগে থেকেই জানা।

কিন্তু বিকাল পৌনে ৫টায় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে বাংলাদেশ ক্রিকেট দল পৌঁছার আগেই হাজার হাজার ক্রিকেট পাগল জনতা হাজির হয়ে যায় বিমানবন্দরে। ব্যানার, পোস্টার, প্ল্যাকার্ড, ফেস্টুন, জার্সি এবং জাতীয় পতাকা হাতে হাজারো ক্রিকেটপ্রেমী বিমানবন্দরে হাজির হয় বিশ্বজয়ী আকবরদের বরণ করে নিতে। কখনো কখনো তারা ‘আকবর, আকবর’ কিংবা ‘বাংলাদেশ, বাংলাদেশ’ স্লোগানেও মুখরিত করে তোলে বিমানবন্দর প্রাঙ্গন।

আকবর আলিদের বরণ করে নিতে বিমানবন্দরে হাজির হয়ে যান যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি, বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনসহ বিসিবি কর্মকর্তারা। বিমান থেকে নেমে আসার পর ফুল দিয়ে বরণ করে নেয়া হয় বিশ্বজয়ী ক্রিকেটারদের।বিকেল ৪টা ৪৫ মিনিটের দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায় বাংলাদেশের যুবারা। সঙ্গে ছিলেন কোচিং স্টাফরাও। বিমান থেকে নামার পর বিশ্বজয়ী ক্রিকেটারদের একে একে ফুলের মালা পরিয়ে দেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল। ক্রিকেটারদের চোখে-মুখেও বিশ্বজয়ের উচ্ছ্বাস দেখা যাচ্ছিল। বিমানবন্দরে উষ্ণ সংবর্ধনায় সিক্ত করার পর বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলকে বিসিবির বিশেষ ‘চ্যাম্পিয়ন বাস’ এ নিয়ে যাওয়া হবে মিরপুরের শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে। সেখানে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে অংশ নেবেন আকবর আলিরা।

  •  
  •  
  •  
  •  
  •