ফেঞ্চুগঞ্জে আছকর আলী কল্যাণ ট্রাস্টের আত্মপ্রকাশ – দৈনিক সিলেটের দিনকাল

ফেঞ্চুগঞ্জে আছকর আলী কল্যাণ ট্রাস্টের আত্মপ্রকাশ

প্রকাশিত: ৯:২৩ অপরাহ্ণ, জুন ৩, ২০২০

ফেঞ্চুগঞ্জে আছকর আলী কল্যাণ ট্রাস্টের আত্মপ্রকাশ
ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি
বহু বছর থেকে চলে আসা পারিবারিক এবং বংশগত সমাজকল্যাণমুখী কার্যক্রমকে এগিয়ে নিতে ফেঞ্চুগঞ্জে বিভিন্ন প্রবাসীদের মাধ্যমে এবং দেশীয় প্রতিনিধি নিয়ে গঠিত হয়েছে ফেঞ্চুগঞ্জের প্রবীন ব্যক্তিত্ব মরহুম হাজী আছকর আলীর নামে “আছকর আলী কল্যাণ ট্রাস্ট”। প্রাথমিকভাবে ট্রাস্টের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করবেন আছকর আলীর বড় পুত্র প্রবীণ রাজনীতিবিদ এবং সমাজসেবক মোঃ জিয়াউল ইসলাম তুলা। এর প্রতিষ্ঠাতা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন মরহুম আছকর আলী’র ৬ষ্ঠ পূত্র যুক্তরাজ্য প্রবাসী মোঃ শাহাব উদ্দিন। যিনি যুক্তরাজ্যে গঠিত ফেঞ্চুগঞ্জ কল্যাণ সমিতির এক্সকিউটিভ মেম্বার হিসেবে দায়িত্ব পালন করছেন।
এছাড়া এই ট্রাস্টের আত্মপ্রকাশের মাধ্যমে তাদের বংশ পরিক্রমায় প্রবাসী সকল ভাই, আত্মীয় স্বজনদের মাধ্যমে এর পরিচালনা করা হবে বলে জানিয়েছেন ট্রাস্টের প্রতিষ্ঠাতা পরিচালক।
তিনি এই ট্রাস্টের পক্ষ থেকে ফেঞ্চুগঞ্জবাসী সহ ট্রাস্টের সাথে যুক্ত তার পরিবারের সদস্য এবং আত্মীয়দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।
উল্লেখ্য এই ট্রাস্টের পক্ষ থেকে অনানুষ্ঠানিকভাবে বিভিন্ন সামাজিক কার্যক্রম, মসজিদ, মাদরাসা- তে অনুদান অব্যাহত ছিল। এমনকি মহামারী করোনা সংকটেও এই ট্রাস্টের সদস্যদের মাধ্যমে বিভিন্ন আর্থিক সহযোগিতা করা হয়। যা কার্যকর রয়েছে। বর্তমানে ট্রাস্টের আত্মপ্রকাশের মাধ্যমে এই ট্রাস্টের নামে সামাজিক কার্যক্রম অব্যাহত থাকবে।
  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল