ফেঞ্চুগঞ্জ অর্গানাইজেশন অব আমেরিকা ইনকের নগদ অর্থ বিতরণ

প্রকাশিত: ১০:২২ অপরাহ্ণ, জুন ১, ২০২০

ফেঞ্চুগঞ্জ অর্গানাইজেশন অব আমেরিকা ইনকের নগদ অর্থ বিতরণ

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি

ফেঞ্চুগঞ্জ অর্গেনাইজেশন অব আমেরিকা ইনক এর উদ্যোগে করোনা ভাইরাস প্রাদুর্ভাবে কর্মহীন লোক ও উপজেলার ইমাম, মোয়াজ্জিনদের নগদ ১৩শ লোকদের ১৩ লক্ষ টাকা নগদ অর্থ বিতরণ করা হয়েছে।
বিতরণকালে উপস্থিত ছিলেন সিলেট ৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী। তিনি তার বক্তব্যে বলেন- আমরা এই সংকট থেকে উত্তরণের জন্য নিজেকে সাবধানে এবং সতর্কতা অবলম্বন করা ছাড়া উপায় নেই৷ যদি এই ভাইরাসের সংক্রমণ একজনের শরিরে প্রবেশ করে তবে সে আক্রান্ত হবে। এতে করে তার পরিবারের সদস্যরাও বিপদে পড়বেন। এজন্য সাবধানতা অবলম্বন জরুরি। তিনি দেশের এই সংকট মুহুর্তে মানুষের পাশে দাড়ানোর জন্য ফেঞ্চুগঞ্জ অর্গেনাইজেশন অব আমেরিকা ইনক এর সভাপতি জুনেদ আহমদ চৌধুরী, সাধারণ সম্পাদক কাওছারুজ্জামান কয়েছ, সহ সকল সদস্যবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
সোমবার মাইজগাঁও ইউনিয়নে ১৫৩ জন, ঘিলাছড়া ইউনিয়নে ১৫৩ জন ও পরিবহন চালক, নাপিত, কাঠমিস্ত্রী, রাজমিস্ত্রী সহ ২০০ জনের মধ্যে নগদ অর্থ বিতরণ করা হয়। এছাড়াও ইমাম মুয়াজ্জিনদের নগদ অর্থ বিতরণ করা হয় এই সংগঠনের পক্ষে।
অর্থ বিতরণ কালে পৃথক অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি শওকত আলী, ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাহিরুল ইসলাম মুরাদ, ঘিলাছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী লেইছ চৌধুরী, ফেঞ্চুগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী মাওলানা বদরুদ্দোজা, উত্তর ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমরান আহমদ, উত্তর কুশিয়ারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহমেদ জিলু, প্রবাসী জুবের আহমদ খান, আব্দুল হাই, ফেঞ্চুগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন ইসকা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহিদ ইকবাল সুনাম, সাংগঠনিক সম্পাদক আব্দুল আউয়াল কয়েস, আব্দুল হাই খসরু, দপ্তর সম্পাদক মাহফুজুর রহমান জাহাঙ্গীর, উত্তর কুশিয়ারা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নুরুল ইসলাম পংকি, সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ুম, মাইজগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মালিক সাইস্তা, উত্তর ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, ফেঞ্চুগঞ্জ সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক লোকমান আলী, উপজেলা যুবলীগের আহবায়ক মাসার আহমদ শাহ, স্বেচ্ছাসেবক লীগ নেতা আতিকুর রহমান সুজন, উপজেলা ছাত্রলীগের সভাপতি জুনেদ আহমদ, সাধারণ সম্পাদক ফারহান সাদিক, ছাত্রলীগ সহ-সভাপতি মেহরাব হোসেন জুনেল, ফেঞ্চুগঞ্জ সরকারী কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ফয়ছল আহমদ, মাইজগাঁও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি দেবব্রত পাল দ্বীপ, সহ-সভাপতি কাবিলুর রহমান সোহেল, প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল