ফেঞ্চুগঞ্জ বাজার বনিক সমিতির সভা : বুধবার থেকে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে মাঠে থাকবেন ব্যবসায়ীরা(ভিডিও সহ) – দৈনিক সিলেটের দিনকাল

ফেঞ্চুগঞ্জ বাজার বনিক সমিতির সভা : বুধবার থেকে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে মাঠে থাকবেন ব্যবসায়ীরা(ভিডিও সহ)

প্রকাশিত: ১২:৩৪ পূর্বাহ্ণ, মে ১৩, ২০২০

ফেঞ্চুগঞ্জ বাজার বনিক সমিতির সভা : বুধবার থেকে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে মাঠে থাকবেন ব্যবসায়ীরা(ভিডিও সহ)
ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি
বিশ্বব্যাপী মহামারী আকার ধারণ করা করোনা ভাইরাসের সংক্রমণ রোধে ইতমধ্যে ফেঞ্চুগঞ্জ বাজার বনিক সমিতি আগামী ৩০ মে পর্যন্ত শপিং মল এবং বিপনী বিতান বন্ধ করার ঘোষণা দিয়েছেন।
আজ (মঙ্গলবার) ফেঞ্চুগঞ্জ বাজারে অবস্থিত বনিক সমিতির এক জরুরি সভায় বুধবার থেকে বিকেল ৩ টা পর্যন্ত নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দোকান খোলা রাখা এবং সামাজিক দূরত্ব নিশ্চিত করতে মোট তিনটি ইউনিটে ব্যাবসায়ীদের নিয়ে কমিটি গঠন করে।
এ সকল ব্যবসায়ীদের দোকান বন্ধ থাকায় তারা মাঠে থেকে বাজারে আসা ক্রেতাদের সামাজিক দূরত্ব বজায় রাখতে পরামর্শ দেবেন এবং প্রতিটি দোকানে যেন সামাজিক দূরত্ব বজায় থাকে সেই বিষয়ে তদারকি করবেন।
এ বিষয়ে বাজার বনিক সমিতির সভাপতি মোঃ আব্দুল বারী সিলেটের দিনকালকে জানান- আমরা বিক্রেতা এবং ক্রেতা উভয়ের মধ্যেই সু-সম্পর্ক বজায় থাকুন এটা আমরা চাই। এজন্য আমরা সামাজিক দূরত্ব বজায় রাখতে নিজেরা উদ্যোগী হতে বাধ্য হয়েছি। এবং তার পাশাপাশি যদি কেউ তা মেনে না চলেন এমনকি সরকারের নির্দেশ অনুযায়ী যে সকল দোকান খোলা রাখার কথা সেই দোকান ব্যাতিত যদি অন্য কোন পণ্যের দোকান খোলা হয় তবে আমরা তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করব।
বাজার বনিক সমিতির সভাপতি মোঃ আব্দুল বারী’র সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন – বনিক সমিতির সদস্য – আব্দুস সালাম পুতুল, জিল্লুর রহমান, আব্দুল হাই খসরু, মাসার আহমদ শাহ, খোকনুর রহমান, জুনেল আহমদ, শেখ টিটু আহমদ, তোফায়েল আহমেদ ইমন, ডালিম আহমেদ।
https://www.facebook.com/dailysylheterdinkal/videos/543325169712992/?app=fbl
  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল