ফের তীরে গিয়ে তরী ডুবাল হায়দরাবাদ – দৈনিক সিলেটের দিনকাল

ফের তীরে গিয়ে তরী ডুবাল হায়দরাবাদ

প্রকাশিত: ১২:৩৫ পূর্বাহ্ণ, এপ্রিল ১৮, ২০২১

ফের তীরে গিয়ে তরী ডুবাল হায়দরাবাদ

স্পোর্টস ডেস্ক: 

আবারও তীরে গিয়ে তরী ডুবাল সানরাইজার্স হায়দরাবাদ। চলতি আইপিএলে এনিয়ে টানা তিন ম্যাচে জয়ের দুয়ারে গিয়ে হারল ২০১৬ সালের আইপিএল শিরোপাজয়ী দলটি।

শনিবার চেন্নাইয়ের এমএ চিদাম্বরা স্টেডিয়ামে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ১৫১ রানের সহজ টার্গেট তাড়া করতে নেমে মাত্র ১৩ রানে হারে হায়দরাবাদ।

জয়ের জন্য শেষ ২৪ বলে হায়দরাবাদের প্রয়োজন ছিল ৩১ রান, হাতে ছিল ৫ উইকেট।  দলের এমন অবস্থায় জয়ের স্বপ্নে বিভোর ছিল ডেভিড ওয়ার্নারের নেতৃত্বাধীন দলটি।

কিন্তু এরপর মাত্র ২২ বলে ১৭ রানে তুলতে ৫ উইকেট হারিয়ে ১৯.৪ ওভারে ১৩৭ রানে অলআউট হয় হায়দরাবাদ।

১৭তম ওভারে মাত্র ৪ রান খরচ করেন জসপ্রীত বুমরাহ। ১৮তম ওভারে মাত্র ৬ রান দিয়ে ২ উইকেট তুলে নেন মুম্বাইয়ের হয়ে খেলা নিউজিল্যান্ডের তারকা পেসার ট্রেন্ট বোল্ট।

জয়ের জন্য শেষ ১২ বলে হায়দরাবাদের দরকার ছিল ২১ রান। ১৯তম ওভারে ৫ রানে এক উইকেট তুলে নেন বুমরাহ। শেষ ওভারে ১৬ রান সংগ্রহ করতে চার বলে ২ রানে ২ উইকেট হারিয়ে ১৩৭ রানে অলআউট হয় হায়দরাবাদ।

এর আগে নিজেদের শেষ দুই ম্যাচে কলকাতা নাইট রাইডার্স ও রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে ১৮৮ ও ১৫০ রানের টার্গেট তাড়ায় যথাক্রমে ১০ ও ৬ রানে হেরে যায় হায়দরাবাদ। নিজেদের তৃতীয় ম্যাচে হ্যাটট্রিক পরাজয় দেখল হায়দরাবাদ।

এদিন টস জিতে প্রথমে ব্যাটিংয়ে নেমে এক উইকেটে ৭১ রান করা মুম্বাই এরপর ৬০ রানের ব্যবধানে হারায় ৪ উইকেট।

নিয়মিত বিরতিতে উইকেট পতনের কারণে চ্যালেঞ্জিং স্কোর গড়তে পারেনি মুম্বাই। ওপেনিংয়ে ৩৯ বলে ৪০ রান করেন কুইন্টন ডি কক। ২৫ বলে ৩২ রান করেন অন্য ওপেনার রোহিত শর্মা। ইনিংসের শেষ দিকে কায়রন পোলার্ডের ২২ বলের অপরাজিত ৩৫ রানের সুবাদে ৫ উইকেটে ১৫০ রান তুলে মুম্বাই।

SR/