ফেসবুকে শফিক রেহমানকে নিয়ে আরো একটি স্ট্যাটাস – দৈনিক সিলেটের দিনকাল

ফেসবুকে শফিক রেহমানকে নিয়ে আরো একটি স্ট্যাটাস

প্রকাশিত: ৬:৪০ পূর্বাহ্ণ, এপ্রিল ২০, ২০১৬

ফেসবুকে শফিক রেহমানকে নিয়ে আরো একটি স্ট্যাটাস

65317_00ফেসবুকে শফিক রেহমানকে নিয়ে আবারো একটি স্ট্যাটাস দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে ও তথ্য যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়। স্ট্যাটাসের শেষে তিনি ‘এই ঘটনা নিয়ে আর কেউ মিথ্যা বলার চেষ্টা করবেন?’ বলে প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মঙ্গলবার সন্ধ্যায় তার অফিসিয়াল পেইজে জয় লেখেন, শফিক রেহমানের বাড়িতে একটি গোপনীয় স্থানে যুক্তরাষ্ট্রে তার (জয়) অবস্থান সম্পর্কিত তথ্যসহ এফবিআই’র গোপন নথি লুকিয়ে রাখা হয়েছিল। জয় এও লেখেন, শফিক রেহমান স্বীকার করেছেন প্রমাণিত অপরাধী এবং সাজাপ্রাপ্ত এফবিআই এজেন্ট রবার্ট লাস্টিকের কাছ থেকে তিনি এসব নথি পেয়েছেন।

এ ওয়ান পাঠকদের জন্য জয়ের দেয়া স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো :

শফিক রেহমানের বাড়িতে একটি গোপনীয় স্থানে যুক্তরাষ্ট্রে আমার অবস্থান সম্পর্কিত তথ্যাদিসহ এফবিআইর গোপন নথি লুকিয়ে রাখা হয়েছিল। শফিক রেহমান স্বীকার করেছেন যে, প্রমাণিত অপরাধী এবং সাজাপ্রাপ্ত এফবিআই এজেন্ট রবার্ট লাস্টিকের কাছ থেকে তিনি এসব নথি পেয়েছেন।

তিনি এটাও স্বীকার করেছেন যে, যারা যুক্তরাষ্ট্রে আমাকে অপহরণ এবং খুনের পরিকল্পনার দায়ে ইতোমধ্যে অভিযুক্ত সেই রিজভি আহমেদ সিজার এবং জোহানস থালেরের সাথেও তার কয়েকটি মিটিং হয়েছে।

এই ঘটনা নিয়ে আর কেউ মিথ্যা বলার চেষ্টা করবেন?