বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী স্মরণীয় করে রাখতে সিলেট চেম্বারের ব্যতিক্রমী উদ্যোগ – দৈনিক সিলেটের দিনকাল

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী স্মরণীয় করে রাখতে সিলেট চেম্বারের ব্যতিক্রমী উদ্যোগ

প্রকাশিত: ১০:২৮ অপরাহ্ণ, ডিসেম্বর ১৯, ২০২০

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী স্মরণীয় করে রাখতে সিলেট চেম্বারের ব্যতিক্রমী উদ্যোগ

অনলাইন ডেস্ক :: শনিবার (১৯ ডিসেম্বর) বিকাল সাড়ে ৩টায় সিলেট চেম্বার বোর্ড রুমে দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র পর্যটন সাব কমিটির এক সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন সিলেট চেম্বারের পর্যটন সাব কমিটির আহবায়ক খন্দকার ইসরার আহমদ রকী।

খন্দকার ইসরার আহমদ রকী তার বক্তৃতায় বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকীকে স্মরণীয় করে রাখতে সিলেট চেম্বারের উদ্যোগে সিলেটের পর্যটনকে ঘিরে একটি স্মরণিকা প্রকাশ করা হবে। সিলেটের পর্যটন শিল্পকে এগিয়ে নিতে সিলেট চেম্বার এই ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করতে যাচ্ছে। উক্ত ম্যাগাজিন ও অনুষ্ঠানকে সাফল্য মন্ডিত করে তোলতে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

সভায় সিলেট চেম্বারের সভাপতি ও পদাধিকার বলে সাব কমিটির সদস্য আবু তাহের মোঃ শোয়েব বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার দীপ্ত পথে এগিয়ে চলছে বাংলাদেশ। সেই পথ পরিক্রমায় সিলেটের পর্যটনকে মুজিববর্ষে স্মরণীয় করে তোলতে সিলেট চেম্বার এ উদ্যোগ গ্রহণ করতে যাচ্ছে। তাছাড়া জাতির পিতা বঙ্গবন্ধুর জনশতবার্ষিকী উদযাপনের লক্ষ্যে পর্যটন সংশ্লিষ্ট স্থানের ছবি ও প্রতিবেদনের উপর বিশেষ সম্মাননা প্রদান করা হবে।

সভায় উপস্থিত ও বক্তব্য রাখেন দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর সহ সভাপতি ও পদাধিকার বলে পর্যটন সাব সদস্য তাহমিন আহমদ, অতিথি পরিচালক আলীমুল এহছান চৌধুরী, সদস্য জাকিরুল আলম জাকির, সৈয়দ রাজন আহমদ, মোঃ আব্দুল বাছিত, খন্দকার কাওছার আহমদ রবি, মোঃ পাবেল আহমদ, কাজী জান্নাতুল হাসান মাহি, আহসান আহমেদ জাহেদ, মোঃ শফিকুর রহমান চৌধুরী, মোঃ আমিনুর রহমান পাপ্পু, মোহাম্মদ দিদার হোসেন, নজির আহমদ আজাদ, আবিদুর রহমান জায়গিরদার, রাজিব রাব্বানী, তানিমুল ইসলাম, ইফতেখার তানিন, জহিরুল ইসলাম, জাকির হোসেন, হোসেন আহমদ প্রমুখ।