বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে নবনির্বাচিত প্রেসিডিয়াম সদস্য সৈয়দা জেবুন্নেছা হক এর শ্রদ্ধা নিবেদন(ভিডিও)

প্রকাশিত: ৩:০৭ অপরাহ্ণ, ডিসেম্বর ২৮, ২০২২

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে নবনির্বাচিত প্রেসিডিয়াম সদস্য সৈয়দা জেবুন্নেছা হক এর শ্রদ্ধা নিবেদন(ভিডিও)

সিলনিউজ বিডি ডেস্ক :: বাংলাদেশ আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলনে প্রেসিডিয়াম সদস্য নির্বাচিত হওয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন নবনির্বাচিত প্রেসিডিয়াম সদস্য, নারী অধিকার আন্দোলনের নেত্রী, সাবেক সংসদ সদস্য সৈয়দা জেবুন্নেছা হক। আজ বুধবার (২৮ ডিসেম্বর) দুপুর ১২টায় সিলেট জেলা পরিষদ প্রাঙ্গনে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দদের সাথে নিয়ে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন তিনি।

পুস্পস্তবক অর্পণ শেষে এক সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ নাসির উদ্দিন খান।

নেতৃবৃন্দ বলেন: তৃণমূল থেকে উঠে আসা মাটি ও মানুষের নেত্রী, সিলেটের সর্বজন শ্রদ্ধেয় রাজনীতিবিদ, নারী অধিকার আন্দোলনের নেত্রী, সাবেক সংসদ সদস্য সৈয়দা জেবুন্নেছা হক আজন্ম সিলেটের স্থানীয় রাজনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। তারই প্রতিদান হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগের ২২তম সম্মেলনে জননেত্রী শেখ হাসিনা সৈয়দা জেবুন্নেছা হককে উপমহাদেশের প্রাচীনতম ঐতিহ্যবাহী সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য নির্বাচিত করেছেন। এটা সিলেটবাসীর জন্য অত্যন্ত আনন্দের বিষয়। এজন্য নেতৃবৃন্দ সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

 

নেতৃবৃন্দ আরো বলেন, মরহুম বীর মুক্তিযোদ্ধা এনামুল হকের সহধর্মিণী, নারী অধিকার আন্দোলনের নেত্রী, সাবেক সংসদ সদস্য সৈয়দা জেবুন্নেছা হক অতীতে সিলেটের রাজনীতিতে যেভাবে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন তেমনি জাতীয় রাজনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন। নারীর ক্ষমতায়নে আরও জোরালো ভূমিকা রাখবেন। তৃণমূল পর্যায়ের নেতৃবৃন্দকে সুসংগঠিত করার মাধ্যমে আগামী জাতীয় নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন এবং বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা এবং জননেত্রী শেখ হাসিনার “স্মার্ট বাংলাদেশ” গঠনে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবেন।

শ্রদ্ধা নিবেদনে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল