বঙ্গবন্ধুর সমাধিতে সিলেট বন্ধু পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেনকে নিয়ে ভারপ্রাপ্ত মেয়র লিপন বক্সের শ্রদ্ধা নিবেদন – দৈনিক সিলেটের দিনকাল

বঙ্গবন্ধুর সমাধিতে সিলেট বন্ধু পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেনকে নিয়ে ভারপ্রাপ্ত মেয়র লিপন বক্সের শ্রদ্ধা নিবেদন

প্রকাশিত: ৮:০৭ পূর্বাহ্ণ, নভেম্বর ২১, ২০২১

বঙ্গবন্ধুর সমাধিতে সিলেট বন্ধু পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেনকে নিয়ে ভারপ্রাপ্ত মেয়র লিপন বক্সের শ্রদ্ধা নিবেদন

নিজস্ব প্রতিবেদক
মেয়র আরিফ বিএনপির কেন্দ্রীয় সদস্য হওয়ায় কখনও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেননি তিনি। এবারই প্রথম সিলেট সিটি কপোরেশনের পক্ষ থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন সিলেট সিটি করপোরেশনের (সিসিক) ভারপ্রাপ্ত মেয়র ২৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রথম প্যানেল মেয়র তৌফিক বক্স লিপন। সাথে ছিলেন আলোকিত সিলেটের রুপকার , সিলেট বন্ধু পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেন এমপি। সাথে ছিলেন সিসিকের কাউন্সিলররা ।
সিসিকের পক্ষ থেকে শনিবার সকালে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় সিলেট সিটি করপোরেশনের (সিসিক) ভারপ্রাপ্ত মেয়র ২৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রথম প্যানেল মেয়র তৌফিক বক্স লিপন ও সিলেট বন্ধু পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেন এমপি বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদিতে পুষ্পস্তবক অর্পনের মাধ্যমে শ্রদ্ধা জানান।

এসময় তাঁরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তাঁর সহধর্মিণী বেগম ফজিলাতুন্নেছা মুজিবসহ ১৫ আগস্টের সব শহীদের বিদেহী আত্মার শান্তি কামনা করে আয়োজিত ফাতেহা পাঠ দোয়া ও মোনাজাত করেন।

অন্যান্যের মধ্যে সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেনসহ মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি, যুগ্ম সাধারণ সম্পাদক, সম্পাদক মন্ডলীর সদস্যবৃন্দ ও কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় সিলেট সিটি করপোরেশনের (সিসিক) ভারপ্রাপ্ত মেয়র ২৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রথম প্যানেল মেয়র তৌফিক বক্স লিপন সাংবাদিকদের বলেন, ‘বাংলাদেশের প্রতিটি ধূলিকণাতে মিশে আছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাম। বাংলাদেশ এবং বঙ্গবন্ধু অভিন্ন নাম। বঙ্গবন্ধু বাংলাদেশের কালজয়ী ইতিহাসের বটবৃক্ষ। বঙ্গবন্ধুর জন্ম না হলে কখনো স্বাধীন বাংলাদেশের জন্ম হতো না। একটি জাতির জাতীয় পতাকা, জাতীয় সঙ্গীত, জাতীয় ভাষা এবং জাতীয় পরিচয় বঙ্গবন্ধুর কালজয়ী সংগ্রামের ফসল। তাই বঙ্গবন্ধু মানে বাংলাদেশ, আর বাংলাদেশ মানেই বঙ্গবন্ধু।’

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল