বঙ্গবন্ধু আমৃত্যু জনগনের সেবা করে গেছেন : মুক্তি – দৈনিক সিলেটের দিনকাল

বঙ্গবন্ধু আমৃত্যু জনগনের সেবা করে গেছেন : মুক্তি

প্রকাশিত: ৪:২৬ অপরাহ্ণ, আগস্ট ২৬, ২০২০

বঙ্গবন্ধু আমৃত্যু জনগনের সেবা করে গেছেন : মুক্তি

অনলাইন ডেস্ক :: সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেছেন, বঙ্গবন্ধু আমৃত্যু জনগনের সেবা করে গেছেন। বাঙ্গালী জাতির কল্যাণে ও তাদের অধিকার নিশ্চিত কল্পে বঙ্গবন্ধু আমৃত্যু নিরলস পরিশ্রম করে গেছেন এবং সর্বোচ্চ ত্যাগ স্বীকার করেছেন। বঙ্গবন্ধু বাঙ্গালী জাতিকে পরাধীনতার গ্লানি থেকে মুক্ত করে শুধু বাংলাদেশের স্বাধীনতাই এনে দেননি বরং স্বপ্নের ‘সোনার বাংলা’ বিনির্মাণে এবং বাঙ্গালী জাতির মূল্যবোধ, আদর্শ ও লক্ষ্য প্রতিষ্ঠার জন্য আজীবন সংগ্রাম করে গেছেন।

তিনি বঙ্গবন্ধুর স্বপ্নের ‘সোনার বাংলা’ গড়ারলক্ষ্যে যুবলীগের প্রত্যেক নেতাকর্মীকে যার যার অবস্থানে থেকে কাজ করার জন্য আহবান জানান।

শোকের মাস আগস্ট উপলক্ষ্যে মাসব্যাপী সিলেট মহানগর যুবলীগের কর্মসূচীর অংশ হিসেবে ৮, ৯ ও ১০ নং ওয়ার্ড যুবলীগের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া, মিলাদ মাহফিল ও শিরনী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য উপরোক্ত কথাগুলো বলেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সিলেট মহানগর যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক সেলিম আহমদ সেলিম আহমদ।

২৬ই আগস্ট বুধবার বাদ যোহর নগরীর সাগরদিঘীর পাড় জামে মসজিদ প্রাঙ্গণে এই দোয়া, মিলাদ মাহফিল ও শিরনী বিতরণ অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করা হয়।

যুবলীগ নেতা রিপন কোরেশীর সভাপতিত্বে ও কবির আহমদ ও সাদিকুর রহমান সোহাগের যৌথ পরিচালনায় শিরনী বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন- রাহেল আহমদ চৌধুরী, আনিসুর রহমান তিতাশ, আব্দুর রব সায়েম, লাহিন আহমদ, উবায়েদ বিন বাছিত সুমন, সাকারিয়া হোসেন সাকি, রাশেদ আহমদ, আবুল হোসেন, জামিল আহমদ, তারেক আহমদ, সোহেল আহমদ বাবুল, রেজাউল রহমান সেলিম, শাহিন রেজা, শাহেদ আহমদ, ফয়ছল কাদির পাওয়েল, আহমদ হোসেন, সুমন ইসলাম খাঁন, কছির ভূইঁয়া, সজিব আহমদ, নূর আলম, ইমন আহমদ, সাকিল আহমদ, তারেক আহমদ, দিলীপ মালাকার, রাফিকুস সালেহী তামিম, জুবায়ের আহমদ ইমন প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল