বঙ্গবন্ধু কোটি বাঙ্গালীর হৃদয়ে বহু মহিমায় সংগ্রামী জীবনাদর্শে বেঁচে থাকবেন—আসাদ উদ্দিন আহমদ – দৈনিক সিলেটের দিনকাল

বঙ্গবন্ধু কোটি বাঙ্গালীর হৃদয়ে বহু মহিমায় সংগ্রামী জীবনাদর্শে বেঁচে থাকবেন—আসাদ উদ্দিন আহমদ

প্রকাশিত: ১:৫৪ অপরাহ্ণ, আগস্ট ১৫, ২০১৬

বঙ্গবন্ধু কোটি বাঙ্গালীর হৃদয়ে বহু মহিমায় সংগ্রামী জীবনাদর্শে বেঁচে থাকবেন—আসাদ উদ্দিন আহমদ

asad--0900সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ বলেন, জাতির শোকাবহ দিন আজ, এই দিনে জাতি হারিয়ে বাঙ্গালীর শ্রেষ্ঠা সন্তান উপমহাদেশের প্রভাবশালী রাজনীতিবীদ বাঙ্গালীর গর্ব জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। ১৯৭৫ সালের এই দিনে মানব ইতিহাসের বর্বরতম হত্যাকাণ্ডের শিকার হয়ে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক শেখ মুজিবুর রহমান ও তার পারিবারিক ১৬ সদস্য এবং আতœীয় স্বাজন শাহাদাত বরণ করেন। ঘাতকচক্র বঙ্গবন্ধুকে হত্যা করলেও জনগণের নিকট থেকে তার স্বপ্ন ও আদর্শের মৃত্যু ঘটাতে পারেনি। কোটি কোটি বাঙালির হৃদয়ে তিনি তার বহু মহিমায় সংগ্রামী জীবনাদর্শে বেঁচে থাকবেন। আজ এই শোকাবহল দিনে শোকাহত চিত্তে গভীর শ্রদ্ধা জানাই মহান স্বাধীনতার স্থপতি কালজয়ী শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তার পরিবারের শহীদ সদস্যদের অম্লান স্মৃতির প্রতি।
সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সোমবার (১৫ আগস্ট) সকাল ১০ টায় ধোপাদিঘীর উত্তর পারে আওয়ামীলীগ নেতা আবদুল মুমিন’র আয়োজনে কালো পতাকা উত্তোলন অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাধারন সম্পাদক আসাদ উদ্দিন আহমদ উপরোক্ত কথাগুলো বলেন।
১৬নং ওয়ার্ডস আওয়ামী লীগ নেতা আবদুল মুমিনের সভাপতিত্বে ও শিপলু মিয়ার পরিচালনায এসময় উপস্থিত ছিলেন ওয়ার্র সভাপতি আক্তার হোসেন, আবদুল কাহির, পীর হান্নান, আবদুল আহাদ বিলাস, মোতাহার হোসেন, এডভোকেট সুজিত, জাকির মিয়া প্রমুখ।