বন্যাপরবর্তী সময়েও মহানগর আওয়ামী লীগের ত্রাণ বিতরণ অব্যাহত

প্রকাশিত: ১০:০২ অপরাহ্ণ, মে ২৫, ২০২২

বন্যাপরবর্তী সময়েও মহানগর আওয়ামী লীগের ত্রাণ বিতরণ অব্যাহত

সিলনিউজ বিডি ডেস্ক :: সিলেট নগরীর বিভিন্ন ওয়ার্ড আকস্মিক বন্যায় প্লাবিত হয়। বিশেষ করে নগরীর ১০ নং ওয়ার্ড, ১৩ নং ওয়ার্ড, ১৪নং ওয়ার্ড, ২৩নং ওয়ার্ড, ২৪ নং ওয়ার্ড, ২৭নং ওয়ার্ড, ৩১নং ওয়ার্ড, ৩৮ নং ওয়ার্ড, ৩৯নং ওয়ার্ড বন্যাকবলিত হয়। এই সব পানিবন্দী ওয়ার্ডসমূহের অসহায় মানুষ বিভিন্ন সমস্যার সম্মুখীন হোন। কিন্তু মহানগর আওয়ামী লীগ, ওয়ার্ড আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ত্রাণ সামগ্রী নিয়ে অসহায় মানুষদের পাশে থাকা অব্যাহত রেখেছিল। বিভিন্নভাবে অসহায় মানুষদেরকে সাহায্য ও সহযোগীতা করেছিল। বন্যাপরবর্তী সময়েও রান্না করা খাবার, বিশুদ্ধ খাবার পানি সহ ত্রাণ সামগ্রী বিতরণ করে যাচ্ছেন মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

মঙ্গলবার (২৪ মে) বিকেলে ২৪ নং ওয়ার্ডের তেররতন এলাকায় মহানগর আওয়ামী লীগ ও ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে শুকনো খাবার বিতরণ করা হয়।

অসহায় মানুষদের মাঝে শুকনো খাবার বিতরণ করেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন। এসময়ে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মোঃ শাহজাহান, যুবলীগ নেতা সিরাজুল ইসলাম মিরাজ, ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল