বন্যার্তদের পাশে স্বাধীনতা চিকিৎসক পরিষদের নেতৃবৃন্দও এগিয়ে এসেছেন…..অধ্যাপক মোঃ জাকির হোসেন

প্রকাশিত: ৭:২২ অপরাহ্ণ, জুন ২৮, ২০২২

বন্যার্তদের পাশে স্বাধীনতা চিকিৎসক পরিষদের নেতৃবৃন্দও এগিয়ে এসেছেন…..অধ্যাপক মোঃ জাকির হোসেন

সিলনিউজ বিডি ডেস্ক :: সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন বলেছেন, বন্যা শুরুর পর থেকেই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে মহানগর আওয়ামী লীগ বন্যাকবলিত প্রত্যেকটি ওয়ার্ডে ত্রাণ বিতরণ করে যাচ্ছেন। মহানগর আওয়ামী লীগের পাশাপাশি ওয়ার্ড আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বিভিন্ন ত্রাণ সামগ্রী বিতরণ করছেন। স্বাধীনতা চিকিৎসক পরিষদও পিছিয়ে নেই। বন্যার্তদের সহযোগিতায় স্বাধীনতা চিকিৎসক পরিষদের নেতৃবৃন্দও এগিয়ে এসেছেন। স্বাধীনতা চিকিৎসক পরিষদের নেতৃবৃন্দ বিভিন্ন এলাকায় ত্রাণ বিতরণ করছেন। শুধু ত্রাণ সামগ্রী বিতরণই নয় প্রাথমিক চিকিৎসা সামগ্রীও বিতরণ করছেন। বন্যা পরবর্তী সময়ে অধিকাংশ মানুষই অসুস্থ হয়ে পড়ে। সেক্ষেত্রে সুচিকিৎসার প্রয়োজন হয়। বন্যার্ত অসহায় মানুষদের প্রয়োজনীয় চিকিৎসা প্রদানে স্বাধীনতা চিকিৎসক পরিষদ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারে। তিনি স্বাধীনতা চিকিৎসক পরিষদের নেতৃবৃন্দকে ত্রাণ সামগ্রী বিতরণের পাশাপাশি প্রয়োজনীয় চিকিৎসা প্রদানের আহবান জানান।

মঙ্গলবার (২৮ জুন) দুপুরে কাউন্সিলর তৌফিক বক্স লিপনের কার্যালয়ে স্বাধীনতা চিকিৎসক পরিষদ সিলেট এর পক্ষ থেকে দক্ষিণ সুরমা এলাকায় অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণকালে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এসময়ে উপস্থিত ছিলেন স্বাধীনতা চিকিৎসক পরিষদ সিলেটের আহবায়ক অধ্যাপক মোঃ রোকন উদ্দিন আহমদ, সদস্য সচিব ডাঃ এম. এ আজিজ চৌধুরী, যুগ্ম আহবায়ক ও মহানগর আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ মোহাম্মদ হোসেন রবিন, সিনিয়র সদস্য ডা: অলিউডর রহমান, স্বাচিপ নেতা ডা: হাসিবুর রহমান হাসিব, ডাঃ মঈনুল ইসলাম,মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক খন্দকার মহসিন কামরান, কার্যনির্বাহী সদস্য তৌফিক বক্স লিপন (কাউন্সিলর), ২৬ ও ২৭ নং যুবলীগের সভাপতি শাহেদ আহমদ ও গুলজার আহমদ জগলু প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল