বন্যার্তদের সহায়তায় প্রবাসীদের ভূমিকা প্রশংসনীয়: আসাদ উদ্দিন

প্রকাশিত: ৮:০১ অপরাহ্ণ, জুলাই ২, ২০২২

বন্যার্তদের সহায়তায় প্রবাসীদের ভূমিকা প্রশংসনীয়: আসাদ উদ্দিন

সিলনিউজ বিডি ডেস্ক :: সিলেট মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি ও সাবেক সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ বলেছেন, আর্ত-মানবতার সেবায় প্রবাসীদের অবদান অনস্বীকার্য। এবারের বন্যায় স্বতঃস্ফূর্তভাবে তাঁরা মানুষের পাশে দাঁড়িয়েছেন। এ জন্য আমরা প্রিয় রেমিট্যান্স যোদ্ধাদের সাধুবাদ জানাই। এই দুঃসময়ে তারা যে সহায়তা করেছেন তা সত্যিই প্রশংসনীয়৷ আমরা তাদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। সবার সমন্বিত প্রচেষ্টায় সংকট মোকাবিলায় আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি।

শনিবার বেলা ১২টায় দক্ষিণ সুরমার কুচাই ইছরাব আলী হাই স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে যুক্তরাজ্য প্রবাসী জুবায়ের আহমদ জুবেরের পক্ষ থেকে বন্যাদুর্গত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন। ছাত্রনেতা তালহা আহমদ ও ইবরাহীম খলীলের পরিচালনায় এতে শুভেচ্ছা বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নুরুল হক শিপু।

এসময় উপস্থিত ছিলেন দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট শামীম আহমদ, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সদস্য গোলাম হাফিজ লোহিত, কুচাই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আক্তার হোসেন, কুচাই ইউনিয়ন যুবলীগের সভাপতি ইকবাল হোসেন মিঠু, জনতা ক্লাবের সাধারণ সম্পাদক সাদেক আহমদ, সহ সভাপতি আব্দুল আলীম, আজীর উদ্দিন, প্রকৌশলী খায়রুল ইসলাম অপু, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুহেল আহমদ, ফাহিম আহমদ, নাহিদ আহমদ, মাজেদ আহমদ, সামাদ আহমদ, এমরান আহমদ, মান্না, হাসান, হাবিব, মিনহাজ, বাপন, জাকারিয়া, ফরহাদ, মাহিন, মীর প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল