বস্তাবন্দি মরদেহের পরিচয় শনাক্ত (ভিডিও) – দৈনিক সিলেটের দিনকাল

বস্তাবন্দি মরদেহের পরিচয় শনাক্ত (ভিডিও)

প্রকাশিত: ৩:০৫ অপরাহ্ণ, জুন ১১, ২০২০

বস্তাবন্দি মরদেহের পরিচয় শনাক্ত (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক

সিলেটের দক্ষিণ সুরমায় উদ্ধার হওয়া অজ্ঞাতপরিচয় (৩০) মরদেহের পরিচয় শনাক্ত হয়েছে।  নিহতের নাম ইউনুছ আহমদ শামিম। তিনি বালাগঞ্জ উপজেলার ঘরপুর দত্তপুর গ্রামের আব্দুল আলীর ছেলে বলে নিশ্চিত করেছেন তারই ভাগনা আলী ইমরান।

আলী ইমরান বলেন, দক্ষিণ সুরমার উত্তর সিলাম ধোপাঘাট এলাকা থেকে পুলিশ বস্তাবন্দি একটি মরদেহ উদ্ধার করেছে জানতে পেরে ওই থানায় থানায় যোগাযোগ করি। নিহতের ভাইসহ আমরা ওসমানী মেডিক্যালে গিয়ে মরদেহ শনাক্ত করি।

নিহতের স্বজনরা জানান, পেশায় আইনজীবী সহকারী ইউনুছ আহমদ শামিম গত সোমবার রাতে ঢাকায় যাওয়ার উদ্দেশে বাড়ি থেকে বের হন। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। তিনি সিলেট আদালতের ২ নম্বর বার হলের আইনজীবী সহকারী শেডে বসতেন। সংসার জীবনে তার স্ত্রী, ৩ ছেলে ও এক মেয়ে আছেন।

এব‍্যাপারে দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ফজল বলেন, নিহতের স্বজনরা থানায় এসে ছবি দেখে মরদেহটি ইউনুছ আহমদ শামিমের বলে শনাক্ত করেন। ময়নাতদন্ত শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

তিনি বলেন, নিহত ব্যক্তি সিলেট বিআরটিএতে গাড়ির কাগজাদি তৈরির কাজ করতেন এবং মহানগরীর এয়ারপোর্ট এলাকায় ভাড়া বাসায় থাকতেন। নারী সংক্রান্ত ঘটনা থেকে তাকে হত্যা করা হতে পারে বলে ধারণা করা হচ্ছে। বুধবার দিনগত রাত পৌনে ১টা পর্যন্ত এ ঘটনায় মামলা দায়ের করা হয়নি বলে জানান ওসি।

https://www.facebook.com/160776267940829/videos/716440022230032

ফেসবুকে সিলেটের দিনকাল