বাংলোয় থেকে অফিসের কার্যক্রম চালাবেন ডিসি: সুনামগঞ্জ করোনায় আক্রান্ত ম্যাজিস্ট্রেট ও তার শিশু সন্তান – দৈনিক সিলেটের দিনকাল

বাংলোয় থেকে অফিসের কার্যক্রম চালাবেন ডিসি: সুনামগঞ্জ করোনায় আক্রান্ত ম্যাজিস্ট্রেট ও তার শিশু সন্তান

প্রকাশিত: ১২:৩১ পূর্বাহ্ণ, জুন ৫, ২০২০

বাংলোয় থেকে অফিসের কার্যক্রম চালাবেন ডিসি: সুনামগঞ্জ করোনায় আক্রান্ত ম্যাজিস্ট্রেট ও তার শিশু সন্তান

নিজস্ব প্রতিবেদক

একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও তার ৪ বছরের ছেলে করোনায় আক্রান্ত হওয়ার পর বাংলোয় থেকে অফিসের কার্যক্রম চালানোর উদ্যোগ নিয়েছেন সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ।

তিনি বলেন, আমার কার্যালয়ের একজন গুরুত্বপূর্ণ অফিসার (সহকারী কমিশনার) ও তার ৪ বছরের ছেলে করোনায় আক্রান্ত হয়েছেন। আমাদের অন্য সহকর্মীদেরও নমুনা পরীক্ষা করার জন্য পাঠানো হয়েছে। এখন থেকে অফিসের অন্যদের আরও বেশি শারীরিক দুরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে কাজ করার জন্য নির্দেশ দেওয়া হয়েছে।আমি নিজেই শনিবার নমুনা পরীক্ষা করার জন্য দেব এবং এখন থেকে কয়েকদিন বাংলোয় থেকেই অফিসের কার্যক্রম চালাবো।

জেলা প্রশাসক কার্যালয়ের করোনাভাইরাস সেলে দায়িত্ব পালনরত নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান আব্দুল্লা আল মাহমুদ ও তার ৪ বছরের ছেলের করোনাভাইরাস ধরা পড়ে বুধবার। এ খবর জানার পর রাতেই তারা শহরের ষোলঘর কলোনীর ডরমেটরিতে নিজ বাসভবনেই আইসোলেশনে আছেন।

সুনামগঞ্জের সিভিল সার্জন ডা. শামছুদ্দিন জানান, ম্যাজিস্ট্রেট হাসান আব্দুল্লা আল মাহমুদ ও তার ৪ বছরের ছেলেসহ অন্য আক্রান্তদের নমুনা মঙ্গলবার শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের করোনা ল্যাবে পাঠানো হয়েছিল। ওখান থেকেই বুধবার রাত সাড়ে ১০ টার দিকে জানানো হয়েছে ম্যাজিস্ট্রেট হাসান আব্দুল্লা আল মাহমুদ ও তার ছেলেসহ নতুন ৬ জন করোনায় আক্রান্ত।

আক্রান্তদের মধ্যে ম্যাজিস্ট্রেট ও তার শিশু সন্তানসহ সুনামগঞ্জ সদরে ৩জন, জগন্নাথপুরে দু’জন ও দোয়ারাবাজারে একজন।

এ নিয়ে সুনামগঞ্জ জেলায় মোট ২১৯ জন আক্রান্ত হয়েছেন । সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৬৪  জন। আক্রান্তের মধ্যে ৫৮ জন আইন শৃঙ্খলা বাহিনীর সদস্য রয়েছেন । এ পর্যন্ত এক জন মারা গেছেন ।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল