বানিয়াচং বড়-বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ১৪ টি দোকান পুড়ে ছাই,৩কোটি টাকা ক্ষতির আশঙ্কা – দৈনিক সিলেটের দিনকাল

বানিয়াচং বড়-বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ১৪ টি দোকান পুড়ে ছাই,৩কোটি টাকা ক্ষতির আশঙ্কা

প্রকাশিত: ৭:২৯ অপরাহ্ণ, নভেম্বর ২৯, ২০২০

বানিয়াচং বড়-বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ১৪ টি দোকান পুড়ে ছাই,৩কোটি টাকা ক্ষতির আশঙ্কা

শেখ সজীব হাসান,বানিয়াচং , হবিগঞ্জ
বানিয়াচং উপজেলার বড়-বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ১৪ টি দোকান ভস্মীভূত হয়েছে।এতে প্রায় ৩ কোটি টাকা ক্ষতি হবে বলে আশঙ্কা করছেন ব্যবসায়ীরা।

জানা যায়,গতকাল শনিবার রাত আনুমানিক ১.৩০ মিনিটে আগুনের সূত্রপাত ঘটে।আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট ও জনসাধারণ মিলে প্রায় ২ ঘন্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে।এতে ইবনে সিনা ফার্মেসী ও সিয়াম ষ্টোর সহ ১৪ টি মুদি দোকান ও পান দোকান পুড়ে ছাই হয়ে গেছে।

এ ব্যাপারে বানিয়াচং ফায়ার সার্ভিসের ইউনিট লিডার ফয়েজ আহমেদের সাথে কথা হলে তিনি জানান,বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। ক্ষয়-ক্ষতির পরিমাণ এখনও ধারণা করা যাচ্ছে না। তদন্ত সাপেক্ষে বলা যাবে।

এ ব্যাপারে বড়-বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি জয়নাল আবেদিনের সাথে কথা হলে তিনি বলেন,গতকাল মধ্য রাতে আগুনের খবর পেয়ে আমি তাৎক্ষণিক ফায়ার সার্ভিসের সাথে যোগাযোগ করি।ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট একত্রে কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনে।
ভয়াবহ এই অগ্নিকান্ডে ১৪ টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে।এতে প্রাথমিকভাবে প্রায় ৩ কোটি টাকার ক্ষয়-ক্ষতির আশঙ্কা করা হচ্ছে।এই শোক সহিবার মতো না। আল্লাহ যেন আমাদেরকে এই শোক সহিবার তৌফিক দান করেন।