বাফুফে নির্বাচনে সালাউদ্দিনের প্রতিদ্বন্দ্বী বাদল-মানিক – দৈনিক সিলেটের দিনকাল

বাফুফে নির্বাচনে সালাউদ্দিনের প্রতিদ্বন্দ্বী বাদল-মানিক

প্রকাশিত: ৬:১০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৭, ২০২০

বাফুফে নির্বাচনে সালাউদ্দিনের প্রতিদ্বন্দ্বী বাদল-মানিক

 

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাচনে সভাপতি পদে কাজী সালাউদ্দিনের প্রতিদ্বন্দ্বী হিসেবে মনোনয়নপত্র কিনেছেন বাদল রায় ও শফিকুল ইসলাম মানিক।

সোমবার শেষ দিনে বাদল রায় ও মানিক মনোনয়নপত্র কেনায় নির্বাচন জমে ওঠার আভাস মিলেছে। গত তিন নির্বাচনে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় সভাপতির চেয়ারে বসেছিলেন দেশের সাবেক তারকা ফুটবলার কাজী সালাউদ্দিন।

তবে আসন্ন নির্বাচনে মনোনয়নপত্র কেনার শেষ দিনের শেষ মুহূর্তে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বী হয়ে আলোড়ন সৃষ্টি করেছেন সাবেক দুই তারকা ফুটবলার বাদল রায় ও শফিকুল ইসলাম মানিক।

শুধু সভাপতি পদেই নয়! সিনিয়র সহ-সভাপতি পদে আব্দুস সালাম মুর্শেদীর প্রতিদ্বন্দ্বী হিসেবে মনোনয়নপত্র কিনেছেন সাবেক তারকা ফুটবলার শেখ মোহাম্মদ আসলাম।

শফিকুল ইসলাম মানিক যে নির্বাচন করবেন তা আগে কখনও আঁচ করা যায়নি। হঠাৎ করেই সোমবার সভাপতির মতো গুরুত্বপূর্ণ পদের জন্য ১ লাখ টাকা খরচ করে মনোনয়নপত্র কিনেছেন এই কোচ।

মানিক মনোনয়নপত্র কেনার পর বাফুফে নির্বাচনের উত্তাপ অনেকটাই বেড়ে গেছে। শেষ পর্যন্ত শফিকু্ল ইসলাম মানিক, বাদল রায় আর শেখ আসলাম যদি বাফুফে বির্নাচনে অংশ নেন তাহলে প্রতিদ্বন্দ্বিতা জমে উঠবে তাতে কোনো সন্দেহ নেই।