বার্মিংহামে প্রবাসী আলীনগর সমিতির সভা ইউনিয়নের ৩ গুণী জনকে সম্মাননা – দৈনিক সিলেটের দিনকাল

বার্মিংহামে প্রবাসী আলীনগর সমিতির সভা ইউনিয়নের ৩ গুণী জনকে সম্মাননা

প্রকাশিত: ২:২৭ অপরাহ্ণ, মে ১৮, ২০১৭

বার্মিংহামে প্রবাসী আলীনগর সমিতির সভা ইউনিয়নের ৩ গুণী জনকে সম্মাননা

গত ১৫ই মে সোমবার “প্রবাসী আলীনগর ইউনিয়ন সমিতি ইউকে” বার্মিংহামে বসবাসরত আলীনগর ইউনিয়নবাসীকে নিয়ে বার্মিংহামস্থ বসলী গ্রীনের (Bordesley Green) একটি রেষ্টুরেন্টে সন্দ্যা সাড়ে ৭টায় মতবিনিময় ও এওয়ার্ড প্রদান অনুষ্টানের আয়োজন করে। সভায় আলীনগর ইউনিয়নের তিন জন গুণী ব্যক্তিত্বকে তাদের সাফল্যের স্বীকৃতি স্বরুপ সম্মানিত ঘোষণা করে উপস্থিত দুজনের হাতে সম্মাননা স্মারক তুলে দেয়া হয় হয়।
জনাব এম এস চৌধুরী মামুনের সভাপতিত্বে এবং এম আব্বাছ উজ জামান ও জায়েদ চৌধুরীর পরিচালনায় উক্ত সভায় বক্তব্য রাখেন শিক্ষাবিদ আজাদ চৌধুরী, বার্মিংহাম আওয়ামীলীগের সভাপতি কবির উদ্দিন, কমিউনিটি নেতা জালাল চৌধুরী, গিয়াস উদ্দিন সমিতির সহ সভাপতি আব্দুল হান্নান, আনোয়ার হোসেন, সাহাব উদ্দিন, ট্রেজারার লিয়াকত খান, সাংগঠনিক সম্পাদক হেলাল আহমদ, কয়েছ আহমদ, আন্তর্জাতিক সম্পাদক তারেক হোসেন মুসা, কমিউনিটি নেতা রুবেল উদ্দিন চৌধুরী, নুর উদ্দিন প্রচার সম্পাদক হেলাল আহমদ চৌধুরী বকুল, কবির চৌধুরী, নাজমিন চৌধুরী, আব্দুল মালিক, সাদিক আহমদ, ফয়সাল মুকিত, সারোয়ার চৌধুরী ও জুনু মিয়া চৌধুরী সহ আরো অনেকে।
উল্লখ্য উক্ত সভায় সমিতির পক্ষ থেকে বিয়ানীবাজার উপজেলায় শিক্ষা প্রতিষ্টান নির্মাণ ও শিক্ষা বিস্তারে অবদান রাখার জন্য আজাদ চৌধুরী একাডেমির প্রতিষ্ঠাতা শিক্ষাবিদ আজাদ চৌধুরীকে,বৃটিশ বেইক বিজয়ী আলীনগর ইউনিয়নের গর্ব নাদিয়া হোসেইনকে এবং ইংল্যান্ড “আন্ডার ২০” কাউন্টি রাগবিতে স্থান পাওয়ায় আলীনগর ইউনিয়নের কৃতি সন্তান রাহাত ঈমাম চৌধুরীকে এওয়ার্ড প্রদান করা হয়।
তাছাড়া সমিতির ডি এম হাইস্কুলের পুনর্মিলনীর উদ্দ্যোগকে বার্মিংহামবাসী স্বাগত জানিয়ে তা বাস্তবায়নে সর্বাত্বক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল