বালাগঞ্জে করোনা উপসর্গ নিয়ে সাংবাদিকের মৃত্যু – দৈনিক সিলেটের দিনকাল

বালাগঞ্জে করোনা উপসর্গ নিয়ে সাংবাদিকের মৃত্যু

প্রকাশিত: ৩:২২ অপরাহ্ণ, জুন ১৪, ২০২০

বালাগঞ্জে করোনা উপসর্গ নিয়ে সাংবাদিকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

সিলেটে করোনা উপসর্গ নিয়ে লিটন দাস লিকন নামে এক সাংবাদিকের মৃত্যু হয়েছে।   রোববার (১৪ জুন) দুপুরে সিলেটের শহীদ ডা. শামসুদ্দিন আহমদ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। তিনি সিলেটের বালাগঞ্জ উপজেলার চানপুর গ্রামের মৃত নিতাই চন্দ্র দাসের ছেলে।

নিহতের স্বজন ও স্থানীয় সাংবাদিকরা এ তথ্য নিশ্চিত করে বলেন, লিটন দাস লিকন সিলেটের বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সদস্য ও একটি অনলাইন নিউজপোর্টালের উপজেলা প্রতিনিধি হিসেবে কাজ করতেন।

এ বিষয়ে শহীদ ডা. শামসুদ্দিন আহমদ হাসপাতালের মেডিক্যাল অফিসার জন্মময় দত্ত বলেন, হাসপাতালে ওই রোগীকে মৃত অবস্থায় আনা হয়েছে। পরে তারা মরদেহ সৎকারের জন্য গ্রামের বাড়ি নিয়ে গেছেন।

তিনি বলেন, এর আগে রাতে হাসপাতালে ৮১ বছর বয়সের এক বৃদ্ধ মারা যান। তার করোনা পজিটিভ ছিল। তিনি নগরের হাউজিং এস্টেট এলাকার বাসিন্দা।

জন্মময় দত্ত বলেন, হাসপাতালে মোট ৮৫ জন রোগী ভর্তি রয়েছেন। এরমধ্যে ৫২ জনের করোনা পজিটিভ। এছাড়া করোনা সন্দেহে চিকিৎসাধীন আছেন আরও ২৪ জন। পজিটিভ আরও ৮ জন এবং উপসর্গ নিয়ে আরেকজন আইসিইউতে চিকিৎসাধীন আছেন। তাদের অবস্থা আশঙ্কাজনক।

এছাড়া শনিবার পর্যন্ত মৃতের সংখ্যা ছিল ৪৬ জন। রোববার মৃত বেড়ে হয়েছে ৪৮ জন। এরমধ্যে সিলেটে একজন ও হবিগঞ্জ আরেক জনের মৃত্যু হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল