বালাগঞ্জে হত্যা মামলার আসামিসহ গ্রেপ্তার ২ – দৈনিক সিলেটের দিনকাল

বালাগঞ্জে হত্যা মামলার আসামিসহ গ্রেপ্তার ২

প্রকাশিত: ৪:৫১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৪, ২০২১

বালাগঞ্জে হত্যা মামলার আসামিসহ গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক ::
সিলেটের বালাগঞ্জের হত্যা মামলার আসামিসহ দুইজনকে ঢাকা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শুক্রবার (২৪ সেপ্টেম্বর) পুলিশ জানায়, গত ৩০ জুলাই বালাগঞ্জ থানার হামসাপুর সাকিনে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিবেশীদের মধ্যে মারামারির একপর্যায়ে তৈয়ব আলীর পুত্র কামরুল ইসলাম গুরুতর আহত হন। উপস্থিত লোকজন তাকে চিকিৎসার জন্য স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ভিকটিমের ভাই ইমরান মিয়া বাদী হয়ে বালাগঞ্জ থানায় লিখিত অভিযোগ দাখিল করলে বালাগঞ্জ থানার ওসি একটি হত্যা মামলা রুজু করেন।

সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম’র সার্বিক দিকনির্দেশনায়, ওসমানীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলামের তত্ত্বাবধানে ও বালাগঞ্জ থানার ওসি মোহাম্মদ নাজমুল ইসলামের নেতৃত্বে পুলিশের সদস্যরা আসামিদের গ্রেপ্তারে প্রযুক্তিগত সহায়তা গ্রহণ করেন। আসামিরা বিভিন্ন সময়ে তাদের অবস্থান পরিবর্তন করায় তাদের গ্রেপ্তারে পুলিশের বেগ পেতে হয়। একপর্যায়ে আসামিদের অবস্থান শনাক্ত করে মামলার এজাহারনামীয় পলাতক আসামি সুরত আলী (৩৮) ও শামছুজ্জামানকে (২৬) ঢাকার কাফরুল থানা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

সিলেট জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মো. লুৎফর রহমান জানান, আসামিদের বিজ্ঞ আদালতে সোপর্দ করে পরবর্তী প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল