বালুচরে ২টি দোকান চুরি: সন্দেহের র্তীর জোয়াড়িদের দিকে – দৈনিক সিলেটের দিনকাল

বালুচরে ২টি দোকান চুরি: সন্দেহের র্তীর জোয়াড়িদের দিকে

প্রকাশিত: ৭:৫০ অপরাহ্ণ, এপ্রিল ৯, ২০১৬

বালুচরে ২টি দোকান চুরি: সন্দেহের র্তীর জোয়াড়িদের দিকে

05সিলেট নগরীর বালুচর পয়েন্টে গতকাল রাতে দুটি দোকান চুরি হয়। (১) এস এস ভেরাইটিজ ষ্টোর ও এসএস ফটো ষ্টোডিওর প্রোপ্রাইটর খালেদ জানান, সকাল এসে দোকান খুলে দেখি আমার দোকানের ভিতরের সবকিছু এলোমেলো। উপর দিয়ে টিন ও ছাদ কেটে চোররচক্র দোকানের ভিতর ডুকে ক্যাশে থাকা নগদ ২৫ হাজার টাকা, ফ্লেক্সিলোডের সিমসহ ৫টি মোবাইল, বিকাশ লোড মোবাইল ১৪ হাজার ৩৭ টাকাসহ মোবাইল সামগ্রী ও ডিজিটাল ক্যামেরাসহ অনেক মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়।

(২) আলামিন গ্রোসারী ষ্টোরের প্রোপ্রাইটর জানান, তার দোকানে থাকা নগদ ৩৫ হাজার ৭শ টাকা, সিগারেটের সহ অনেক দেশি-বিদেশী ক্রীম অনেক মূল্যবান জিনিস নিয়ে যায়।

দোকান চুরির ঘটনা বাজার কমিটি সহ শাহপরান থানার এস আই কাশেম এর নেতৃত্বে পুলিশের একটি টিম   ঘটনাস্থল পরিদর্শন করেন এবং অভিযোগ  গ্রহন করেন। খালেদ ও আলামিন জানান, মামলার প্রস্তুতি চলছে। । খালেদ ও আলামিন জানান, মামলার প্রস্তুতি চলছে।
নাম প্রকাশে অনিচ্ছুক অনেকে জানান, বালুচরে জমজমাট চলছে ডিজিটাল কোড পদ্ধতিতে ইয়েল্ডিং বা তীর নামে জোয়ার আসর। বালুচর পয়েন্ট পানির ট্যাংকি নিচে হাজার হাজার টাকার ৩টি ডিজিটাল জোয়ার বোর্ড বসিয়ে সাধারণ মানুষসহ স্থানীয়দের কাছ থেকে হাতিয়ে নিচ্ছে লাখ লাখ টাকা।

বালুচর পয়েন্টে জোয়ার স্থানীয় রাজনৈতিক প্রভাবশী সরকার ও বিরোধী দলীয় কিছু নেতৃবৃন্দের ছত্রছায় বালুচর পয়েন্টে ডিজিটাল জোয়ার বোর্ডগুলো বসে।
বালুচর পয়েন্টের বাসিন্দারা জানান, এই জোয়ার আসর শুরু হওয়ার পর থেকে বালুচর এলাকায় চুরি ডাকাতিসহ ছিনতাই অপরাধ কর্মকান্ড বেরে গেছে। এলাকাবাসী বলছেন প্রশাসন নিরব ভুমিকা পালন করছে। এমন তথ্য জানা যায়।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল