বাসচাপায় ২ শিক্ষার্থী মৃত্যুর ঘটনায় ৪ আসামি রিমান্ডে – দৈনিক সিলেটের দিনকাল

বাসচাপায় ২ শিক্ষার্থী মৃত্যুর ঘটনায় ৪ আসামি রিমান্ডে

প্রকাশিত: ৩:২১ অপরাহ্ণ, আগস্ট ৬, ২০১৮

বাসচাপায় শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থী নিহতের মামলায় জাবালে নূরের চার চালক ও সহযোগীর সাত দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (৬ আগস্ট) ঢাকা মহানগর হাকিম কায়সারুল ইসলামের আদালত রিমান্ডের আদেশ দেন।

রিমান্ডে যাওয়া আসামিরা হলেন- বাস চালক জোবায়ের ও সোহাগ আলী এবং চালকের সহকারী এনায়েত হোসেন ও রিপন হোসেন।

গত ৩১ জুলাই এ চার আসামির দশ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। কিন্তু ওই দিন মামলার কেস ডকেট (সিডি) না থাকায় আসামিদের কারাগারে পাঠিয়ে রিমান্ড শুনানির জন্য ৬ আগস্ট দিন ধার্য করে দেন আদালত।

এদিন রিমান্ড শুনানিকালে আসামিদের কারাগার থেকে আদালতে হাজির করা হয়। আসামিদের পক্ষে তাদের আইনজীবীরা রিমান্ড বাতিলপূর্বক জামিনের আবেদন করেন।

শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে প্রত্যেকের সাত দিন করে রিমান্ডের আদেশ দেন। এর আগে গত ৩০ জুলাই রাতে আসামিদের গ্রেপ্তার করে র‌্যাব।

এ মামলায় ঘাতক বাস জাবালে নূরের মালিক মো. শাহাদত হোসেন ও বাস চালক মাসুম বিল্লাহর সাত দিনের রিমান্ডে রয়েছে। গত ১ আগস্ট মাসুম বিল্লাহর এবং ২ আগস্ট শাহাদত হোসেনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

প্রসঙ্গত, গত ২৯ জুলাই দুপুরে রাজধানীর বিমানবন্দর সড়কের কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সামনে এমইএস বাসস্ট্যান্ডে জাবালে নূর পরিবহনের বাসচাপায় দুই শিক্ষার্থী নিহত হন। একই ঘটনায় আহত হন আরো কয়েকজন শিক্ষার্থী।

ঘটনাস্থলেই মারা যান ওই কলেজের একাদশ শ্রেণির ছাত্রী দিয়া খানম মিম ও বিজ্ঞান বিভাগের দ্বাদশ শ্রেণির ছাত্র আব্দুল করিম। ওই ঘটনায় জাবালে নূরের দুই চালক ও দুই সহযোগীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১। এ ঘটনায় নিহত মিমের বাবা ক্যান্টনমেন্ট থানায় একটি মামলা দায়ের করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল