বাসের ধাক্কায় সিএনজির ৭ যাত্রী নিহত – দৈনিক সিলেটের দিনকাল

বাসের ধাক্কায় সিএনজির ৭ যাত্রী নিহত

প্রকাশিত: ১১:২১ অপরাহ্ণ, আগস্ট ৮, ২০২০

বাসের ধাক্কায় সিএনজির ৭ যাত্রী নিহত

অনলাইন ডেস্ক

ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলায় যাত্রীবাহী একটি বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার সাত আরোহী নিহত হয়েছেন। শনিবার (৮ আগস্ট) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার মানকোন বোর্ডঘর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, বিকেলে রাজিব পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো- ব-১১-৮৩০৪) জামালপুরের দিকে যাচ্ছিল। পথে বাসটি মুক্তাগাছার মানকোন বোর্ডঘর এলাকায় পৌঁছালে একটি অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার চালকসহ সাতজনের মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ বাসচালক কামাল হোসেনকে (৫৩) আটক করেছে ও মরদেহগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানোর প্রস্তুতি নিচ্ছে।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত নিহতদের মধ্যে পাঁচজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন-অটোচালক আলাদুল (৩৫), নজরুল ইসলাম (৩৫), তাসলিমা (২৮), তার মেয়ে লিজা (১২) ও নূরু (৩৫)।  এদের বাড়ি মুক্তাগাছার বিভিন্ন গ্রামে ও টাঙ্গাইল জেলার মধুপুর উপজেলার শোলাকুড়ি ইউনিয়নের নয়াপাড়া গ্রামে।

এদিকে, বাসচালকের বাড়ি পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার হুগলামনিয়া গ্রামে বলে পুলিশ জানিয়েছে।

মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস জানান, নিহতরা সবাই শ্রমিক। ঈদ শেষে কর্মস্থলে ঢাকা যাওয়ার উদ্দেশে মুক্তাগাছা ছাড়ছিল। এ ব্যাপারে মুক্তাগাছা থানায় মামলা হয়েছে।