বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ, নিহত ৯ – দৈনিক সিলেটের দিনকাল

বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ, নিহত ৯

প্রকাশিত: ১২:১০ পূর্বাহ্ণ, অক্টোবর ২৭, ২০১৮

বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ, নিহত ৯

পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় অন্তত ৯ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২০ জন। আজ শুক্রবার রাত পৌনে ৮টার দিকে পঞ্চগড়-তেঁতুলিয়া মহাসড়কের পঞ্চগড় সদর উপজেলার সাতমেরা ইউনিয়নের দশমাইল নামক এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাতে পঞ্চগড় থেকে একটি যাত্রীবাহী মিনিবাস তেঁতুলিয়া যাচ্ছিল। এ সময় তেতুলিয়া উপজেলার ভজনপুর এলাকা থেকে বিদ্যুতের খুটি বহনকারী একটি ট্রাকের সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসের একটি অংশ দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই পাঁচজন নিহত হয়। এছাড়া পঞ্চগড় আধুনিক সদর হাসপাতলে নেওয়ার পর এক শিশু এক নারীসহ চারজন মারা যান। বাসের তিন থেকে চার জন যাত্রীর মাথা বিচ্ছিন্ন হয়ে যায়।

নিহতদের মধ্যে প্রাথমিকভাবে পঞ্চগড় সদর উপজেলার সাতমেরা ইউনিয়নের জোতহাসনা এলাকার সাইদুল ইসলামের স্ত্রী লাভলী (২৫) ও ছেলে ইয়াসিনের (৭) পরিচয় পাওয়া গেছে। অন্যান্যদের পরিচয় পাওয়া যায়নি।

পঞ্চগড় এবং তেঁতুলিয়া দমকল বাহিনীর দুটি ইউনিট, পুলিশসহ স্থানীয় লোকজন হতাহতদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। গুরুতর আহত কয়েকজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। শেষ খবর পাওয়া পর্যন্ত উদ্ধার কাজ চলছে। হতাহতদের অধিকাংশই ভজনপুর তেতুলিয়া ও বাংলাবান্ধা এলাকার বাসিন্দা।

দুর্ঘটনার পর জেলা প্রশাসন, পুলিশ প্রশাসনের কর্মকর্তাবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করেন। ঘটনাস্থলেও বিভিন্ন এলাকার হাজার হাজার মানুষ ভিড় করেন।

পঞ্চগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্কাস আলী দুর্ঘটনায় নয় জনের  মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল