বিএনপির চেয়ারপার্সনের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানার প্রতিবাদে সিলেট মহানগর ছাত্রদলের বিক্ষোভ – দৈনিক সিলেটের দিনকাল

বিএনপির চেয়ারপার্সনের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানার প্রতিবাদে সিলেট মহানগর ছাত্রদলের বিক্ষোভ

প্রকাশিত: ৪:৪৫ অপরাহ্ণ, অক্টোবর ১১, ২০১৭

বিএনপির চেয়ারপার্সনের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানার প্রতিবাদে সিলেট মহানগর ছাত্রদলের বিক্ষোভ

বিএনপির চেয়ারপার্সন সাবেক ৩ বারের সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা দায়েরের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বুধবার (১১ অক্টোবর) কেন্দ্রীয় ছাত্রদলের সদস্য ও মহানগর ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুর রকিব চৌধুরীর দিক নির্দেশনায় নগরীতে সিলেট মহানগর ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক আশরাফ উদ্দিন রুবেল’র সভাপতিত্বে ও জেল ছাত্রদলের গণ সংযোগ সম্পাদক এনামুল হক ও ২৪নং ওয়ার্ড ছাত্রদলের আহবায়ক ফরহাদ আহমদের যৌথ পরিচালনায় বিক্ষোভ মিছিলে পরবর্তী সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহানগর ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক ফখরুল ইসলাম পান্না। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহানগর ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক দিলোয়ার হোসেন দিনার। আরো উপস্থিত ছিলেন মহানগর ছাত্রদলের সাবেক সহ-সাংস্কৃতিক সম্পাদক আব্দুস সাজ্জাদ আরিফ, মহানগর ছাত্রদলের সিনিয়র সদস্য শেখ নয়ন, কায়েছ আহমদ, মুহিব খান, সায়মন আহমদ, জাকওয়ান আহমদ, সাহেদ আহমদ, সিলেট জেলা ছাত্রদলের সদস্য মোফাজ্জল চৌধুরী মুর্শেদ, বাহার আহমদ, এহিয়া শাওন, মাহফুজ আহমদ, ফজলুর রহিম মারুফ, পিংকু আহমদ, আকিরুল ইসলাম চৌধুরী জিসান, ফরহাদ রেজা, আবুল হাসান নাঈম, হাবিব ইবনে মুত্তা, সরওয়ার হোসেন, রাজীব আহমদ, জালাল মীর, এনামুল হক, ফয়সল আহমদ, তানভীর হোসেন, সাকেল আহমদ প্রমুখ।
বক্তারা বলেন, অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার উপর থেকে সকল মিথ্যা মামলা প্রত্যাহার ও অবৈধ গ্রেফতারী পরোয়ানা বাতিলের দাবী জানান। এবং বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান জননেতা তারেক রহমান সহ বিএনপির শীর্ষ ও স্থানীয় নেতাকর্মীদের উপর থেকে মিথ্যা মামলা প্রত্যাহারের জোর বাদী জানিয়েছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল