বিএনপির চেয়ারপার্সনের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানার বাতিলের দাবীতে দক্ষিণ সুরমা ছাত্রদলের বিক্ষোভ – দৈনিক সিলেটের দিনকাল

বিএনপির চেয়ারপার্সনের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানার বাতিলের দাবীতে দক্ষিণ সুরমা ছাত্রদলের বিক্ষোভ

প্রকাশিত: ৮:২০ অপরাহ্ণ, অক্টোবর ১১, ২০১৭

বিএনপির চেয়ারপার্সনের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানার বাতিলের দাবীতে দক্ষিণ সুরমা ছাত্রদলের বিক্ষোভ

বিএনপির চেয়ারপার্সন সাবেক সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা দায়েরের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বুধবার (১১ অক্টোবর) সিলেটের দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
মহানগর ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক কয়েছ আহমদের সভাপতিত্বে ও জেলা ছাত্রদলের সদস্য কাবির হোসেন সাজু এবং আশরাফ উদ্দিনের যৌথ পরিচালনায় বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক এম এ মতিন।
বিশেষ অতিথির বক্তব্যে রাখেন সাবেক মহানগর ছাত্রদলের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও ২৭ নং ওয়ার্ড ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক মঈন খান, গণ সংযোগ সম্পাদক ও ২৫ নং ওয়ার্ড ছাত্রদলের আহবায়ক সাফওয়ান নূর চৌধুরী আতিফ, মহানগর ছাত্রদলের সাবেক সমাজ সেবা সম্পাদক ও ২৬ নং ওয়ার্ড ছাত্রদলের আহবায়ক গোলাম কিবরিয়া আবির। বিক্ষোভ মিছিল ও সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিলেট এমসি কলেজ ছাত্রদল নেতা আশরাফুল খান নাকিব, সৈয়দ খান, সিলেট সরকারী কলেজ ছাত্রদল নেতা জুবের আহমদ, মহানগর ছাত্রদলের সহ-অর্থ সম্পাদক ফয়জুর রহমান, জেলা ছাত্রদলের সদস্য রুমেল আহমদ, এম এ সামাদ, মহানগর ছাত্রদলের সাবেক সদস্য লিটন আহমদ, রুহুল আহমেদ, আসকর আলী, রুমন আহমদ, ফয়েজ আহমদ, জাহেদ আহমদ, সাহাব উদ্দিন, ইমাদ, দিপু, সামছুল ইসলাম, এনামুল হক মামুন, নাজিম আহমেদ, জাহেদ আহমদ, সাঈদ আহমেদ, লিটন, রাসেল, নাঈম, তারেক, তানভীর, সানি, লিপু, মুন্না, আল আমিন, রাহাত, রাফি, মনোয়ার, ফাহাদ, সুজন, আতিফ, কামরান, অপু প্রমুখ।
সমাবেশে বক্তারা অবিলম্বে বিএনপির চেয়ারপার্সন সাবেক সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার উপর থেকে মিথ্যা ও ষড়যন্ত্র মূলক মামলায় গ্রেফতারী পরোয়ানা প্রত্যাহারের জোর দাবী জানান। এবং অনতিবিলম্বে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান জননেতা তারেক রহমান সহ শীর্ষ ও স্থানীয় নেতা কর্মীদের উপর থেকে মিথ্যা মামলা প্রত্যাহার করার আহবান জানান।