বিএনপির চেয়ারপার্সনের সিলেট সফর নিয়ে খন্দকার মুক্তাদির – দৈনিক সিলেটের দিনকাল

বিএনপির চেয়ারপার্সনের সিলেট সফর নিয়ে খন্দকার মুক্তাদির

প্রকাশিত: ৫:৩০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৬, ২০১৮

বিএনপির চেয়ারপার্সনের সিলেট সফর নিয়ে খন্দকার মুক্তাদির

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া সিলেটে হযরত শাহজালাল ও শাহপরাণ (রঃ) মাজার জিয়ারতে আসেন গতকাল ৫ই ফেব্র“য়ারী।
বিএনপির চেয়ারপার্সনের সফর নিয়ে ৬ই ফেব্রুয়ারী নিজ ব্যবহারিত ফেইসবুকে বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির যা বলেন তা হুব হুব তুলে ধরা হলো:

দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ৫ই ফেব্রুয়ারীর সিলেট সফর সর্ববৃহৎ রাজনৈতিক দল বাংলাদেশ জাতীয়তাবাদী দলের সাথে সিলেটবাসী তথা দেশবাসীর আত্মার বন্ধন আরেকবার প্রমাণ করল। প্রশাসনের হয়রানী এবং শাসক দলের প্রকাশ্যে অস্ত্রের মহড়া উপেক্ষা করে সিলেটের আপামর জনগণ এবং জাতীয়তাবাদী দলের সকল নেতা কর্মী হাতে হাত রেখে রাস্তায় অবস্থান নেয়। লক্ষ লক্ষ জনতার ঢল সিলেটের মাটিতে নতুন ইতিহাস রচনা করেছে। বাংলাদেশের সর্বাধিক জনপ্রিয় ব্যক্তি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলার রায়ের সন্দিক্ষনে সিলেটের এই জনবিস্ফোরণ ষড়যন্ত্রকারীদের উদ্দেশ্য ব্যর্থ হওয়ার আগাম সংকেত। আমি আপামর সিলেটবাসীর কাছে আমার আন্তরিক কৃতজ্ঞতা এবং বিএনপি ও সকল অঙ্গ সংগঠনভূক্ত নেতা কর্মীদের আন্তরিক ধন্যবাদ জানাই। বেগম খালেদা জিয়া, বিএনপি এবং দেশের বিরুদ্ধে চলা সব ষড়যন্ত্র নস্যাৎ করে দেয়ার জন্য আমি সিলেটবাসীর সর্বাত্মক সহযোগিতা ও মহান আল্লাহ রাব্বুল আ’লামীনের কাছে দোয়া করার জন্য বিনীত অনুরোধ জানাচ্ছি।