বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের প্রতি আহবান – দৈনিক সিলেটের দিনকাল

বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের প্রতি আহবান

প্রকাশিত: ৯:৪৩ অপরাহ্ণ, নভেম্বর ২১, ২০১৮

বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের প্রতি আহবান

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল সিলেট মহানগর শাখার সাবেক সহসভাপতি ফরহাদ আহমদ রিপন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের প্রতি আহবান জানিয়ে একটি চিঠি গনমাধ্যমে পাটান রিপন।
আহবান টা হুবহু তুলে দরা হলো।
মাননীয় ভারপ্রাপ্ত চেয়ারম্যান বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি। জনাব আপনার দৃষ্টি আকর্ষণ করছি,আর অল্প কিছুদিন পর একাদশ জাতীয় সংসদ নির্বাচন, মহোদয় আপনার কাছে সিলেট ১আসনের জাতীয়তাবাদী পরিবারের একজন ক্ষদ্র কর্মী হিসেবে আকুল আবেদন। আগামী জাতীয় সংসদ নির্বাচনে সিলেট আসন থেকে তৃনমূল এর পছন্দ ও কাছের প্রার্থী কে দল থেকে নমিনেশন প্রধান করুন।কোনো হঠাৎ আগমন কারি নেতাকে নমিনেশন দিয়ে সিলেট ১আসন পুনরুদ্ধার সম্ভব নয়।বিগত দিনের আন্দোলন সংগ্রামে যে নেতা কর্মীদের মাথার উপর ছায়ার মতও থেকে কর্মীদের কাঁদে কাদঁ মিলিয়ে আন্দোলন সংগ্রাম কে আরো বেগমান করেছেন থাকে মনোনয়ন দিন।২০১৪সালের ৫জানুয়ারীর ভোটার বিহীন নির্বাচন কে প্রতিহত করতে গিয়ে সিলেট জাতীয়তাবাদী পরিবার কে অনেক জেল জুলুম সহ্য করতে হয়েছে।সেই সময় দেব দূত হিসেবে সিলেট বিএনপির সকল পর্যায়ের নেতাকর্মী দের নিজের ছায়া তলে আশ্রয় দিয়ে, তাদের সকল মামলার দেখভালের দায়িত্ব নেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির।নির্যাতিত নেতাকর্মী শুধু নয় সিলেট এর সুবিধা বন্ঝিত সকল শ্রেনী পেশার মানুষকে খন্দকার মালিক ফাউন্ডেশন গড়ে তুলে সাহায্য সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন।কেন্দ্রীয় ঘোষিত সকল কর্মসূচীতে ছিলেন সিলেট এর রাজপথে সরব।নেতাকর্মী দের মনোবল কে চাঙ্গা করতে সিলেট ছাত্রদল কে দীর্ঘ ১২বছর পর উপহার দেন দুই দুইটি কমিটি।পরিচয়হীন অনেক ছাত্র আজ দায়িত্বপ্রাপ্ত নেতা।শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান যে আদর্শ বুকে ধারন করে চলতেন সেই আদর্শ বুকে ধারন করে সিলেট এর শহর থেকে শুরু করে হেটেছেন অনেক গ্রাম। মানুষের মাঝে তৈরি করছেন নিজের গ্রহনযোগ্যতা।পাড়ায় পাড়ায় জনসাধারণের সাথে মতবিনিময় সভা করে আপোষহীন নেত্রী বেগম খালেদা জিয়ার বার্তা পৌঁছে দিয়েছেন তাদের দুয়ারে দুয়ারে।
জনাব আপনার কাছে আমাদের তৃনমূল এর প্রানের দাবি তৃনমূল এর কথা মনে রেখে সিলেট ১আসনের ধানের শীষের কান্ডারী হিসেবে খন্দকার মুক্তাদির সাহেব কে মনোনীত করে তৃনমূল এর আশার বাস্তবায়ন করবেন এই আশা আজ সিলেট ১আসনের প্রত্যেকটি তৃনমূল কর্মীর।

শহীদ জিয়া অমর হউক
দেশনেত্রী বেগম খালেদা জিয়া জিন্দাবাদ
মজলুম জননেতা তারেক রহমান জিন্দাবাদ।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল