বিএনপির সাধারণ সম্পাদক গ্রেফতার:নিন্দা – দৈনিক সিলেটের দিনকাল

বিএনপির সাধারণ সম্পাদক গ্রেফতার:নিন্দা

প্রকাশিত: ১:৫৬ অপরাহ্ণ, মে ১০, ২০১৭

বিএনপির সাধারণ সম্পাদক গ্রেফতার:নিন্দা

বিয়ানীবাজার উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও জেলা বিএনপির কার্যনির্বাহী কমিটির সদস্য ছিদ্দিক আহমদকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার দিবাগত রাত ১ টার দিকে উপজেলার মুল্লাপর পাতন গ্রামের তার নিজ বাড়ি থেকে তাকে বিয়ানীবাজার থানা পুলিশ গ্রেফতার করে।

পুলিশ জানায়, উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক সিদ্দিক আহমদকে বুধবার দিবাগত রাত ১ টার দিকে পাতন এলাকার নিজ বাড়ি থেকে পুলিশ গ্রেফতার করে। বিয়ানীবাজার থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী নেতৃত্বে এ অভিযানে অংশ নেন এএসআই মোবারক হোসেন। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ এ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে আদালতে একটি মামলার ওয়ারেন্ট ছিল বলে জানান বিয়ানীবাজার থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী।

বিয়ানীবাজার উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও জেলা বিএনপির কার্যনির্বাহী কমিটির সদস্য ছিদ্দিক আহমদকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় (সিকৃবি) ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি জামিল আহমদ।
তিনি বিবৃতি অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহার করে কারাগারে আটক জেলা বিএনপির অন্যত নেতা ছিদ্দিক আহমদ সহ কারাগারে আটক সকল রাজবন্দিদের নিঃশর্ত মুক্তির দাবী জানান।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল