বিএনপির স্থায়ী কমিটির সদস্য এম কে আনোয়ারের মৃত্যুতে এম এ হক’র শোক – দৈনিক সিলেটের দিনকাল

বিএনপির স্থায়ী কমিটির সদস্য এম কে আনোয়ারের মৃত্যুতে এম এ হক’র শোক

প্রকাশিত: ৬:৪৬ অপরাহ্ণ, অক্টোবর ২৪, ২০১৭

বিএনপির স্থায়ী কমিটির সদস্য এম কে আনোয়ারের মৃত্যুতে এম এ হক’র শোক

বিএনপির স্থায়ী কমিটির অন্যতম সদস্য সাবেক মন্ত্রী এম কে আনোয়ারের মৃত্যুতে দেশ ও বিএনপির জন্য অপূরণীয় ক্ষতি হয়েছে যা পূরণ হওয়ার নয় বলে মন্তব্য করেছেন সিলেট জেলা ও মহানগর বিএনপির সাবেক সভাপতি এবং বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্ঠা এম এ হক।
মঙ্গলবার (২৪ অক্টোবর) গণমাধ্যমে পাঠানো এক শোক বার্তা তিনি তিনি বলেন, সততা ও নিষ্ঠা ছিল ঈর্ষণীয় উচ্চতায়। সে কারণেই পেশাগত জীবনে সরকারি সর্বোচ্চ পদে অধিষ্ঠিত থেকেও তিনি অমলিন ব্যক্তিত্ব-মর্যাদা অক্ষুন্ন রাখতে সক্ষম হয়ে ছিলেন।’ ‘গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে এম কে আনোয়ার সব সময় সামনের কাতারে থেকেছেন। নিজ এলাকায় শিক্ষার প্রসার ও জনকল্যাণমূলক কাজেও তার অবদান স্মরণীয়। জনগণের কাছে দেয়া প্রতিশ্র“তি রক্ষার কারণেই আদর্শনিষ্ঠ এম কে আনোয়ার বারবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।
’শোকবার্তায় চেয়ারপার্সনের উপদেষ্ঠা বলেন, ‘দেশ বরেণ্য এই রাজনীতিবিদের মৃত্যুতে গভীর শোকাহত ও ব্যথিত হয়েছি। ‘তার মৃত্যুতে জাতীয়তাবাদী শক্তির জন্য মর্মস্পর্শী। এম কে আনোয়ারের মৃত্যু দেশবাসী ও দলের জন্য অপূরণীয় ক্ষতি। তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারবর্গ, গুণগ্রাহী, সহকর্মী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

ফেসবুকে সিলেটের দিনকাল