বিএনপির স্থায়ী কমিটির সদস্য এম কে আনোয়ারের মৃত্যুতে ব্যারিষ্টার সালামের শোক – দৈনিক সিলেটের দিনকাল

বিএনপির স্থায়ী কমিটির সদস্য এম কে আনোয়ারের মৃত্যুতে ব্যারিষ্টার সালামের শোক

প্রকাশিত: ৭:৪৭ অপরাহ্ণ, অক্টোবর ২৪, ২০১৭

বিএনপির স্থায়ী কমিটির সদস্য এম কে আনোয়ারের মৃত্যুতে ব্যারিষ্টার সালামের শোক

বিএনপির স্থায়ী কমিটির অন্যতম সদস্য সাবেক মন্ত্রী এম কে আনোয়ারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপির আর্ন্তজাতির বিষয়ক সম্পাদক ও বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যানের উপদেষ্ঠা সুপ্রীম কোর্টে আইনজীবি ব্যারিষ্টার আব্দুস সালাম।
মঙ্গলবার (২৪ অক্টোবর) গণমাধ্যমে পাঠানো এক শোক বার্তা তিনি বলেন, ‘দেশ বরেণ্য এই রাজনীতিবিদের মৃত্যুতে দেশ ও জাতীয়তাবাদী পরিবারের যে ক্ষতি হয়েছে তা পূরণ হওয়ার নয়। দেশের সামগ্রিক উন্নয়নে প্রবীণ বিএনপি নেতা এম কে আনোয়ারের অসামান্য অবদান যা কখন ভুলার নয়। তিনি মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
এদিকে দক্ষিণ সুরমা উপজেলার সিলাম ইউনিয়ন ৪নং ওয়ার্ড বিরাহীমপুর গ্রামের খান বাহাদুর ডা: আসদ্দর আলী খান ওয়াকফ এষ্টেইট এর মোতাওয়াল্লি, রিয়ার এডমিরাল মাহবুব আলী খানের চাচাত ভাই ও বাবর আলী খানের পিতা শের আলী খান আজ বেলা ১.৫৮ মিনিটের সময় মাউন্ট এডুরা হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বিএনপির আর্ন্তজাতির বিষয়ক সম্পাদক ও বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যানের উপদেষ্ঠা সুপ্রীম কোর্টে আইনজীবি ব্যারিষ্টার আব্দুস সালাম গভীর শোক প্রকাশ করেছেন এবং মরহুমের রুহের মাগফেরাত ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

ফেসবুকে সিলেটের দিনকাল