বিএনপি খাদে পড়েনি, আওয়ামী লীগ ফাঁদে পড়েছে : মির্জা আব্বাস – দৈনিক সিলেটের দিনকাল

বিএনপি খাদে পড়েনি, আওয়ামী লীগ ফাঁদে পড়েছে : মির্জা আব্বাস

প্রকাশিত: ১০:৩৫ অপরাহ্ণ, জানুয়ারি ২০, ২০১৭

বিএনপি খাদে পড়েনি, আওয়ামী লীগ ফাঁদে পড়েছে : মির্জা আব্বাস

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রীর সম্প্রতি দেওয়া বক্তব্যের সমালোচনা করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, “প্রধানমন্ত্রী বলেছে, বিএনপিকে খাদ থেকে তোলার দায়িত্ব আমার নয়।’ মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আমার প্রশ্ন বিএনপি খাদে পড়ে গেছে একথা আপনাকে বললো কে? বিএনপি খাদে পরে নাই আপনারা (আ’লীগ) ফাঁদে পড়ে গেছেন।”

রাজধানীর নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে শুক্রবার বিকেলে এক দোয়া ও মিলাদ মাহফিলে তিনি এ মন্তব্য করেন। খিলগাঁও থানা ছাত্রদলের সাধারণ সম্পাদক নুরুজ্জামান জনি, ও নিউমার্কেট থানার ছাত্রদলের নেতা মাহবুবুর রহমান বাপ্পির ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে ছাত্রদল, ঢাকা মহানগর পূর্ব কমিটি।

আব্বাস বলেন, ‘বিএনপি একমাত্র দল যারা সারা বাংলাদেশে প্রতিনিধিত্ব করে তাই বিএনপির সাথে আওয়ামী লীগের আলোচনা করতেই হবে। আলোচনা এবং স্বচ্ছ, নিরপেক্ষ নির্বাচন কমিশন যদি না হয়, এরপর যে নির্বাচন হবে সেই নির্বাচন নিয়ে আমরা অবশ্যই ভাববো। অবশ্যই ভাববো এর প্রতিরোধ কী করে করতে হবে? অধিকার আদায়ে আমরা যা কিছু করার আমরা তাই-ই করব।’

দোয়া ও মিলাদ মাহফিলে আরও উপস্থিত ছিলেন, বিএনপির প্রচার ও প্রকাশনা সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী ও ছাত্রদলের বিভিন্ন পদের নেতাকর্মীরা।