বিএনপি নির্বাচনকে বিতর্কিত করেছে হারের আশঙ্কায়: আ. লীগ – দৈনিক সিলেটের দিনকাল

বিএনপি নির্বাচনকে বিতর্কিত করেছে হারের আশঙ্কায়: আ. লীগ

প্রকাশিত: ৮:২২ অপরাহ্ণ, মার্চ ৩০, ২০১৭

বিএনপি নির্বাচনকে বিতর্কিত করেছে হারের আশঙ্কায়: আ. লীগ

বিশেষ প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুষ্ঠু নির্বাচন পরিচালনায় বদ্ধপরিকর। এই নির্বাচন পরিচালনার জন্য সরকারের পক্ষ থেকে সব রকম সহায়তা করা হয়েছে। পরাজয়ের শঙ্কা থেকেই বিএনপি নির্বাচনকে বিতর্কিত করেছে বলে অভিযোগ করেছে আওয়ামী লীগ।

আজ বৃহস্পতিবার বিকেলে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের পক্ষ থেকে এক সংবাদ সম্মেলনে এ মন্তব্য করেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।

কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনের ভোট শেষ হওয়ার পর পরই আওয়ামী লীগের এ মুখপাত্র বলেন, বিএনপির পক্ষ থেকে সংবাদ সম্মেলন করে কোনো তথ্য উপাত্ত ছাড়াই বলা হয়েছে, নির্বাচন অবাধ ও সুষ্ঠু করতে নির্বাচন কমিশন ব্যর্থ হয়েছে। নির্বাচনকে কেন্দ্র করে বিএনপির মধ্যে সবসময় একটা নেতিবাচক চিন্তা কাজ করে। তাদের লক্ষ্য হলো নির্বাচনে পরাজিত হলে যেন কথা তুলতে পারেন।

মাহাবুব-উল আলম হানিফ বলেন, কুমিল্লা সিটি করপোরেশন ও সুনামগঞ্জে সংসদ নির্বাচন এরই মধ্যে সম্পন্ন হয়েছে। এই নির্বাচনকে ঘিরে সারা দেশের মানুষের মধ্যে উৎসাহ-উদ্দীপনা ছিল, এখনো আছে। দুটি নির্বাচনেই মানুষ উৎসবমুখর পরিবেশে ভোট দিয়েছে। আওয়ামী লীগ ভোটে বিশ্বাস করে।

নির্বাচনের সংক্ষিপ্ত পরিসংখ্যান তুলে ধরে হানিফ বলেন, কুমিল্লা সিটি নির্বাচনে ১০৩টি কেন্দ্রের ২ লাখ পাঁচ হাজার ৭৬৬টি ভোটারের মধ্যে প্রায় ৭৮ শতাংশ ভোট এরই মধ্যে সম্পন্ন হয়েছে। আমরা খবর নিয়ে জেনেছি, দুই কেন্দ্রে অনিয়মের অভিযোগ এসেছে। সে কারণে সেই কেন্দ্রে ভোট স্থগিত করা হয়েছে।

‘সুনামগঞ্জে বৃষ্টির কারণে নির্বাচনে কিছুটা বিঘ্ন ঘটেছে। গড়ে সেখানে প্রায় ৪৬ শতাংশ ভোট সম্পন্ন হয়েছে। এই উৎসবমুখর ভোটগ্রহণের মধ্যে দিয়ে আওয়ামী লীগ প্রমাণ করেছে আওয়ামী লীগ অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনে বিশ্বাস করে। ভোটের ফলাফল কী হবে তা ভোট গ্রহণ শেষে জানা যাবে। ফলাফল যাই হবে আমরা সবাই তা মেনে নেব’, যোগ করেন হানিফ।

সংবাদ সম্মেলনে আরো ছিলেন আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর কবির নানক, আহমদ হোসেন, আবদুস সোবহান গোলাপ, অসীম কুমার উকিল, দোলোয়ার হোসেন, শামসুন নাহার চাঁপা, বিপ্লব বড়ুয়া, এস এম কামাল হোসেন, রিয়াজুল কবির কাউসার, মেরিনা জাহান কবিতা, শাম্মী আহমেদ, মারুফা আক্তার পপি প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল