বিজিবির বিরুদ্ধে অপপ্রচার, তাহিরপুরে যুবক গ্রেপ্তার – দৈনিক সিলেটের দিনকাল

বিজিবির বিরুদ্ধে অপপ্রচার, তাহিরপুরে যুবক গ্রেপ্তার

প্রকাশিত: ২:৪১ অপরাহ্ণ, নভেম্বর ২৭, ২০২০

বিজিবির বিরুদ্ধে অপপ্রচার, তাহিরপুরে যুবক গ্রেপ্তার

নিজস্ব প্রতিনিধি
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও বিভিন্ন ইমেইল ব্যবহার করে সুনামগঞ্জ-২৮ বিজিবির বিরুদ্ধে মিথ্যা, বিভ্রান্তিকর ও মানহানিকর তথ্য প্রকাশ করে আইনশৃংখলা পরিস্থতি অবনতির চেষ্টা অভিযোগে মোজাম্মেল আলম ভূঁইয়া নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সন্ধ্যায় তাহিরপুরের বাদাঘাট থেকে তাকে আটক করে পুলিশ। গ্রেপ্তারকৃত ওই যুবক উপজেলার বাদাঘাট উত্তর ইউনিয়নের ভোলাখালি গ্রামের রব মিয়ার ছেলে।

জানা যায়, মোজাম্মেল আলম ভূইয়া দীর্ঘদিন ধরে সামজিক যোগাযোগ মাধ্যমগুলোতে সুনামগঞ্জ-২৮ বিজিবির বিরুদ্ধে মিথ্যা, বিভ্রান্তিকর ও মানহানিকর তথ্য প্রকাশ করে আইনশৃংখলা পরিস্থতি অবনতির চেষ্টা করে যাচ্ছিল। বিষয়টি সুনামগঞ্জ-২৮ বিজিবির নজরে আসলে নায়েক রাসেল বাদী হয়ে মোজাম্মেলের বিরুদ্ধে তাহিরপুর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেন।

তাহিরপুর থানার ওসি মো.আব্দুল লতিফ তরফদার বিষয়টি নিশ্চিত করে বলেন, সুনামগঞ্জ-২৮ বিজিবির নায়েক রাসেল ডিজিটাল নিরাপত্তা আইনে মোজাম্মেলকে আসামি করে তাহিরপুর থানায় একটি মামলা দায়ের করেলে এ মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার সকালে কোর্টের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল