বিধবা রাবেয়ার অভিযোগ: রতু জোরপূর্বক জায়গা দখল করতে চায়, অভিযোগ অস্বীকার করলেন রতু! (ভিডিও) – দৈনিক সিলেটের দিনকাল

বিধবা রাবেয়ার অভিযোগ: রতু জোরপূর্বক জায়গা দখল করতে চায়, অভিযোগ অস্বীকার করলেন রতু! (ভিডিও)

প্রকাশিত: ৬:২১ অপরাহ্ণ, জানুয়ারি ৯, ২০২২

বিধবা রাবেয়ার অভিযোগ: রতু জোরপূর্বক জায়গা দখল করতে চায়, অভিযোগ অস্বীকার করলেন রতু! (ভিডিও)

<strong>নিজস্ব প্রতিবেদক:: </strong>সিলেট নগরীর হাজারীবাগ এলাকার রতু মিয়া একজন ভূমিখেকো ও লোভি প্রকৃতির লোক। সে বিধবা রাবিয়া বেগমের বসতভিটার উপর দিয়ে জোর পূর্বক নিজের ক্ষমতার অপব্যবহার করে রাস্তা নির্মাণের পায়তারা করে যাচ্ছেন বলে অভিযোগ করেছেন রাবেয়া বেগম সহ এলাকার মুরুব্বিয়নরা। এ ঘটনায় অসহায় রাবিয়া বেগম পক্ষে হয়ে গত ২৭ সেপ্টেম্বর হাজারীবাগ মহল্লার প্রায় ৭০ জন মুরুব্বি এসএমপি সিলেট পুলিশ কমিশনারের নিকট রতু মিয়ার বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন।

সরেজমিনে এলাকায় গেলে এলাকাবাসী জানান, সিলেট নগরীর ৫নং ওয়ার্ডের হাজারীবাগের মৃত ইছহাক মিয়ার বিধবা স্ত্রী রাবেয়া বেগমের বসতভিটায় যে সীমানা প্রাচীর আছে তার উপর দিয়ে জোরপূর্বক ক্ষমতার বলয়ে রাস্তা তৈরীর পায়তারা করছে রতু। অথচ অসহায় বিধবা রাবিয়া বেগম নিজের স্বত্ব ভূমির মালিক। মাঠফর্সা রেকর্ড সবকিছুই তাদের নামে। তবুও লোভী রতু মিয়া জোরপূর্বক ঐ ভিটার উপর দিয়ে রাস্তা করতে চায়। এমনকি রাস্তা আছে বলিয়া দাবি করে সে।

এই অবস্থায় বিধবা রাবিয়া বেগমের বড় ছেলে হাবিব মিয়া ২৭ সেপ্টেম্বর থানায় অভিযোগ করেন। অভিযোগ পত্রে বলেন। রতু মিয়া নিজের ক্ষমতা ব্যবহার করে আমাদের বিভিন্ন ভাবে হয়রানী করছে আমরা আজ অসহায় হয়ে আইনের স্মরণাপন্ন হলাম।

<iframe style=”border: none; overflow: hidden;” src=”https://www.facebook.com/plugins/video.php?height=314&amp;href=https%3A%2F%2Fwww.facebook.com%2Fsylnewsbd2017%2Fvideos%2F5050887151601877%2F&amp;show_text=false&amp;width=560&amp;t=0″ width=”560″ height=”314″ frameborder=”0″ scrolling=”no” allowfullscreen=”allowfullscreen”></iframe>

এলাকার গণ্যমান্য লোকের থেকে জানা যায়, সে এলাকার সকল লোককে বিভিন্নভাবে ভীতি প্রদর্শণ করে। যাতে আমরা এ বিয়য় নিয়ে কথা আর না বলি। সে আমাদের হাজারীবাগ মহল্লার পঞ্চায়েত তথা মহল্লার সকল বাসিন্দার মুরুব্বীয়ানদের কখনোই তুয়াক্কা করে না। এ বিয়য়ে ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর রেজুয়ান আহমেদ কে অবগত করেছি। তিনি নিজেও আমাদের এলাকাবাসীর খাতিরে সুনজর রাখার সুপারিশ করেছেন।

&nbsp;

এলাকাবাসী আরো জানান, এলাকাবাসী বিগত ২৭ সেপ্টেম্বর সালিশ বসলে রতু মিয়া তাৎক্ষণিক সময় চাইয়া ২৮ সেপ্টেম্বর এয়াপোর্ট থানায় মিথ্যা মামলার অভিযোগ দায়ের করে। এরই প্রেক্ষিতে ৫ নং ওয়ার্ডের কাউন্সিলরসহ এলাকাবাসীর সাথে ১ ৯অক্টোব/২০২১ সালিশ বিচার বসি। এবং সালিশ বিচার অবমাননা,শান্তি শৃঙ্খলা ভঙ্গের কারণ দর্শিয়া আদালতে লিখিত মতামত দাখিল করি।

অসহায় নিপীড়িত বিধবা রাবিয়া বেগমের কাছে থেকে জানা যায়, তার স্বামী বিদুৎ অফিসে চাকুরী করতেন। তার ৫ মেয়েও ২ ছেলে নিয়ে বড়ই কঠিন অবস্থায় দিন যাপন করছেন। এ অবস্থায় তার প্রথম ছেলে হাবিবুর রহমানই(৩৮) উপার্জন করে। যার উপর তার পুরো পরিবারের ভরণপোষণ নির্ভর করে। এখন যদি এমন ভাবে রতু ও তার লোকেরা মামলার ভীতি দেখায় তাহলে আমাদের চলা কঠিন হয়ে যাবে।

এব্যাপারে রতু মিয়া জানান যে, এই রাস্তার মালিক আমি,আমি আদালতে মামলা করেছি। এয়াপোর্ট থানার তদন্তকারী কর্মকর্তা আমার পক্ষে রিপোর্ট দিয়েছেন।

<strong>এবিএ/০৯ জানুয়ারি</strong>

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল