বিপদগামী যুবসমাজকে রক্ষা সুস্থ বিনোদন ও খেলাধুলা বিকল্প নেই–প্রফেসর কাজী আতাউর রহমান – দৈনিক সিলেটের দিনকাল

বিপদগামী যুবসমাজকে রক্ষা সুস্থ বিনোদন ও খেলাধুলা বিকল্প নেই–প্রফেসর কাজী আতাউর রহমান

প্রকাশিত: ৯:১০ পূর্বাহ্ণ, আগস্ট ৭, ২০১৬

বিপদগামী যুবসমাজকে রক্ষা সুস্থ বিনোদন ও খেলাধুলা বিকল্প নেই–প্রফেসর কাজী আতাউর রহমান

mmmসিলেট সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর কাজী আতাউর রহমান বলেছেন, জ্ঞান চর্চার এক উজ্জল দৃষ্টান্ত আকতার হোসেন। সিলেটবাসীর জন্য তিনি যে সম্মান অর্জন করেছেন তা শুধু গর্বের নয় সম্মানের। আমরা সকলে তার উজ্জ্বল সুন্দর আগামী কামনা করছি। আর খেলাধুলা সর্ম্পকে তিনি বলেন আমাদের সমাজের যুবকরা এক সময় শুধু মাদকা আশক্ত হবেন এ ধরনের ভয় ছিল, কিন্তু আজ সারা বাংলাদেশে একটি চক্র যুব সমাজকে জঙ্গি বাদের দিকে টেনে দিচ্ছে, তাই আসুন সুস্থ বিনোদন ও খেলাধুলার মধ্যে দিয়ে আমাদের যুব সমাজকে রক্ষার জন্য ঐক্যবদ্ধ হয়ে কাজ করি।

তিনি রবিবার (৭ আগস্ট) সিলেট এম সি বিশ্ববিদ্যালয় কলেজ হোস্টেল মাঠে বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের উদ্যোগে রাষ্ট্রবিজ্ঞানে সমগ্র বাংলাদেশে প্রথম সিলেটের আক্তার হোসেনকে সংবর্ধনা প্রধান ও আন্তঃবর্ষ ফুটবল লীগ ক্রীড়া প্রতিযোগিতার পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
সিলেট এম সি বিশ্ববিদ্যালয় রাষ্ট্র বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান শামীমা আক্তার চৌধুরী সভাপতিত্বে ও রাষ্ট্র বিজ্ঞান বিভাগের শিক্ষক মোঃ সুয়েব আহমদ খানের পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্যে রাখেন বিশ্ববিদ্যালয়ের উপাধ্যক্ষ প্রফেসর হায়াতুল ইসলাম আকঞ্জি সহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মচারী-কর্মকর্তা ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।
উপস্থিত ছিলেন অবসর প্রাপ্ত পুলিশ কর্মকর্তা মোঃ খলিলুর রহমান, দিলওয়ার হোসন, মোঃ শরিফ উদ্দিন, মোঃ কামাল হোসেন, প্রকৌশলী জাকির হোসেন।

ফেসবুকে সিলেটের দিনকাল