বিপিএলে দল পেলেন ব্যারিস্টার সুমন একাডেমির খেলোয়াড় – দৈনিক সিলেটের দিনকাল

বিপিএলে দল পেলেন ব্যারিস্টার সুমন একাডেমির খেলোয়াড়

প্রকাশিত: ১০:১৪ অপরাহ্ণ, নভেম্বর ২২, ২০২০

বিপিএলে দল পেলেন ব্যারিস্টার সুমন একাডেমির খেলোয়াড়

অনলাইন ডেস্ক :: বাংলাদেশের ফুটবল লিগের সর্বোচ্চ আসর প্রিমিয়ার লীগে দল পেয়েছেন ব্যারিস্টার সুমন একাডেমির খেলোয়াড়। বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাবের হয়ে গোলবারের নিচে দাঁড়াবেন এই একাডেমির খেলোয়াড় শাওন।

উদীয়মান গোলকিপার শাওনের বাড়ি মৌলভীবাজার জেলার কুলাউড়ায়। একাডেমির হয়ে খেলা বিভিন্ন ম্যাচে দুর্দান্ত পারফরমেন্স দিয়ে তিনি ক্লাবটির কর্তাদের নজর কেড়েছেন।

দলটির হয়ে প্রথমবারই ভালো করার লক্ষ্য গোলকিপার শাওনের, তিনি জানান ‘পুলিশ ক্লাব আমাকে নিয়েছে। তাই তাদেরকে শীর্ষে নিয়ে যেতে নিজের সেরা পারফরম্যান্স রাখতে চাই।’

বাংলাদেশের ফুটবল লিগের সর্বোচ্চ আসরে শাওন দল পাওয়ায় আনন্দ প্রকাশ করে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমির প্রতিষ্ঠাতা ও পরিচালক ব্যারিস্টার সুমন সিলেটভিউকে বলেন, এটা সবেমাত্র সূচনালগ্ন বলা চলে। অদূর ভবিষ্যতে এই একাডেমির আরো খেলোয়াড় দেশ ও বিদেশের বিভিন্ন লিগে খেলবে বলে আশাবাদি তিনি।

প্রসঙ্গত, ২০১৫ সালে পেশাদার ফুটবল ক্লাব হিসেবে বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লীগে অভিষেক হয় পুলিশ ক্লাবের। ২০১৮-১৯ মৌসুমে দলটি বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগের শিরোপা জিতে প্রথমবারের মত বাংলাদেশের পেশাদার ফুটবল লীগের সর্বোচ্চ স্তর বাংলাদেশ প্রিমিয়ার লীগে উন্নীত হয়। ২০১৯-২০ মৌসুম হতে দলটি প্রিমিয়ার লিগে খেলছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল