বিপিএল কালোবাজারীদের বিরুদ্ধে শিক্ষার্থীদের মানববন্ধন – দৈনিক সিলেটের দিনকাল

বিপিএল কালোবাজারীদের বিরুদ্ধে শিক্ষার্থীদের মানববন্ধন

প্রকাশিত: ৪:১৫ অপরাহ্ণ, নভেম্বর ৫, ২০১৭

বিপিএল কালোবাজারীদের বিরুদ্ধে শিক্ষার্থীদের মানববন্ধন

বিপিএলের টিকিট কালোবাজারে বিক্রির প্রতিবাদে ‘কালোবাজারি নিপাতযাক সাধারণ দর্শক টিকেট পাক’ স্লোগানে সিলেট ইন্টারন্যাশনাল ইউনির্ভাসিটির সাধারণ শিক্ষার্থীদের উদ্যোগে মানববন্ধন অনুষ্টিত হয়েছে। শনিবার বিকেল ২ টায় সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সামনে মানববন্ধন অনুষ্টিত হয়। ইউনিভার্সিটির আইন বিভাগের ২১তম ব্যাচের শিক্ষার্থী রিফাত আহমেদের সভাপতিত্বে ও জজ আহমেদের পরিচালনায় বক্তব্য রাখেন, ২১ততম ব্যাচের ছাত্র আহমদ ইমরান, রাজু কান্তি সরকার, ওয়াসিম আকরাম, নাজমুল তালুকদার, জহিরুল ইসলাম, ২৩ ব্যাচের শিক্ষার্থী সজল।
এসময় বক্তারা বলেন, সিলেটে প্রথমবারের মত বিপিএল অনুষ্টিত হচ্ছে। অথচ সিলেটের ক্রিড়ামোদী দর্শকরা খুশি হতে পারেনি। কালোবাজারিদের কারণে দর্শকরা টিকিট পাচ্ছে না। সাধারণ দর্শকরা যেখানে মাঠে খেলা দেখার কথা, সেখানে দর্শকরা রাস্তায় টিকিটের জন্য আন্দোলন করছেন। এটা অতন্ত্য দু:খজনক । কালোবাজারিদের দৈরত্বে কথা উল্ল্যেখ করে বক্তারা বলেন, সাধারণ মানুষ টিকিটের জন্য রাত থেকে লাইনে দাড়িয়েছে ছিলো, অথচ সকালে টিকিটের বদলে তাদের পুলিশের লাটিচার্জ খেতে হলো।
আর কালোবাজারিরা নির্বিঘ্নে টিকিট বিক্রি করছে। এসময় বক্তারা টিকিট কালোবাজারিদের দৃষ্টান্তমমূলক শাস্তি জন্য প্রসাশন ও বিসিবি সংশ্লিষ্টদের প্রতি আহবান জানান। যাতে আগামীদিনের খেলাগুলো দর্শকরা মাঠে বসে উপভোগ করতে পারেন।
এসময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, আতিক, হাসান, রুবেল, তন্নয়, জুলহাস, লোকমান, তানিম, ইমন, নুরুল আমিন, স্বপন, বেলাল, রাকিব, জাহিদুল ইসলাম, মেনন, মিথুন, সুজন প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি

ফেসবুকে সিলেটের দিনকাল