বিভাগীয় সহ-সভাপতি গ্রেফতারে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের নিন্দা – দৈনিক সিলেটের দিনকাল

বিভাগীয় সহ-সভাপতি গ্রেফতারে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের নিন্দা

প্রকাশিত: ৪:১০ অপরাহ্ণ, এপ্রিল ২৭, ২০১৮

বিভাগীয় সহ-সভাপতি গ্রেফতারে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের নিন্দা

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সিলেট বিভাগীয় সহ-সভাপতি মাহবুবুল হক চৌধুরীকে আজ ভোর সিলেট নগরীর মেজরটিলা এলাকা থেকে আইনশৃঙ্খলা বাহিনী বিনা কারণে গ্রেফতার করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশিদ মামুন ও সাধারণ সম্পাদক মোঃ আকরামুল হাসান ৷

আজ এক বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকান্ডে পেশাদারত্বের চেয়ে রাজনৈতিক উদ্দেশ্যই বেশি দেখা যাচ্ছে। দিন দুপুরে কুপিয়ে মানুষ হত্যাকারী ছাত্রলীগ সন্ত্রাসীদেরকে আইনশৃঙ্খলা বাহিনীর চোখে পড়ে না। অথচ ছাত্রদলের নিরীহ মেধাবী ছাত্রনেতাদের ধরতে আইনশৃঙ্খলা বাহিনী উদগ্রীব থাকে। রাজনৈতিক শিষ্টাচারকে এই অবৈধ সরকার নির্বাসনে পাঠিয়েছে। অবৈধ সরকার নিজেকে জাতীয় সরকার মনে না করে দলের সরকার মনে করে, তাই তারা অবলীলায় পুলিশ বাহিনীকে রাজনৈতিক, বাণিজ্যিক এমনকি ব্যক্তিগত স্বার্থ সিদ্ধির জন্য ব্যবহার করছে। জনগণ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে পেশাদার রাষ্ট্রীয় বাহিনী হিসেবেই দেখতে চায়, যারা সব রাজনৈতিক পক্ষপাতের উর্ধ্বে উঠে নিরপেক্ষভাবে দায়িত্ব পালন করবে।

নেতৃদ্বয় আরও বলেন, মাহবুবুল হক চৌধুরী অবৈধ সরকার বিরোধী আন্দোলনে রাজপথের সাহসী নেতা। তিনি গ্রেফতার হামলা মামলা কে ভয় পান না। সরকারের সাজানো মিথ্যা মামলা থেকে আইনি প্রক্রিয়ায় মুক্ত হয়ে তিনি আবারও গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে রাজপথে থেকে সাহসী ভূমিকা পালন করবেন। নেতৃদ্বয় অবিলম্বে জনপ্রিয় ছাত্রনেতা মাহবুবুল হক চৌধুরী এর মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তি দাবি করেন।

ছাত্রদল কেন্দ্রীয় সংসদের দফতর সম্পাদক মোঃ আবদুস সাত্তার পাটোয়ারী প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।

ফেসবুকে সিলেটের দিনকাল