বিয়ানীবাজারে ব্যবসা প্রতিষ্টান থেকে অস্ত্র ও গুলি উদ্ধার

প্রকাশিত: ৬:৫৮ অপরাহ্ণ, জুন ২১, ২০২৩

বিয়ানীবাজারে ব্যবসা প্রতিষ্টান থেকে অস্ত্র ও গুলি উদ্ধার

স্টাফ রিপোর্টার: বিয়ানীবাজার পৌরশহরের একটি ব্যবসা প্রতিষ্টান থেকে প্রকাশ্য দিনদুপুরে অস্ত্র ও গুলি উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বেলা ২টার দিকে কলেজ রোডস্থ ইসহাক আলী মার্কেটের বিজয় কম্পিউটার এন্ড ফটোষ্ট্যাটে পুলিশ এ অভিযান পরিচালনা করে। তবে পুলিশি অভিযানকালে দোকানের মালিক আলী আহমদ (৩৮) পলাতক ছিলেন। তিনি পৌর এলাকার শ্রীধরা গ্রামের হাফিজ নুরুল ইসলামের ছেলে। এ ঘটনায় এসআই মো: ফরিদ উদ্দিন বাদী হয়ে তাকে একমাত্র আসামী করে বিয়ানীবাজার থানায় মামলা দায়ের করেছেন।
জানা যায়, বিজয় কম্পিউটার্স এন্ড ফটোষ্ট্যাটে বিএনপি, যুবদল, ছাত্রদলের নেতাকর্মীরা নিয়মিত আড্ডা দেয় এবং সরকার বিরোধী কার্যক্রম পরিচালনা করে। তারা এখান থেকে সরকারের নানা দোষত্রুটি উল্লেখ করে প্রচারপত্র , পোস্টার, ব্যানার ছাপানোসহ অন্যান্য কার্যক্রম চালায়। এ নিয়ে স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ওই দোকানের মালিকের উপর চরম ক্ষুব্দ। বিষয়টি নিয়ে তারা থানা পুলিশের দ্বারস্থ হলে পুলিশও দোকানের মালিককে সতর্ক করে। এদিকে পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে তাদের একটি টহল দল ওই দোকানে অভিযান চালালে থাড়িয়ার পিছন থেকে কার্টুনে থাকা ১টি রিভলবার এবং ৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। বিএনপি, যুবদল, ছাত্রদলের নেতাকর্মীরা সরকার বিরোধী কার্যক্রমের অংশ হিসেবে নাশকতা সৃষ্টির উদ্দেশ্যে ওই দোকানে আগ্নেয়াস্ত্র মজুদ করে রাখে বলে মামলার বাদী এসআই ফরিদ উদ্দিন জানান।
বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহজালাল মুন্সী বলেন, আমরা পলাতক আসামীকে গ্রেফতার করতে অভিযান চালাচ্ছি। তাকে গ্রেফতার করতে পারলে অস্ত্র ও গুলির রহস্য উদঘাটন হবে।

 

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল