বিশ্বখ্যাত ঝটপট ফ্রোজেন ফুড এখন সিলেটে – দৈনিক সিলেটের দিনকাল

বিশ্বখ্যাত ঝটপট ফ্রোজেন ফুড এখন সিলেটে

প্রকাশিত: ২:৪৯ অপরাহ্ণ, মে ১৮, ২০১৬

বিশ্বখ্যাত ঝটপট ফ্রোজেন ফুড এখন সিলেটে

Prennn copyবিশ্ব স্বাদের সাথে তাল মিলিয়ে স্বাস্থ্যের বিরোধ! আর নয়! এই প্রতিবাদ্ধ নিয়ে প্রাণ নিয়ে এসেছে ’ঝটপট ফ্রোজেন ফুড (Frozen Food)|।’ প্রায় ৪৬ রকমের আইটেম নিয়ে সিলেটের বাজারে ব্যাপক ভাবে সারা তুলেছে। সাশ্রয়ী দামে প্যাকেটজাত ’ঝটপট’ দেশী পরোটা, সিঙ্গারা, সমুচা, পুরি, চিকেন নাগেট, কিসবল, হরেক রুল, চিকেন মিডবল, ওনখন ও চিকেন পপ কর্ন ছাড়াও আরো অনেক রকম স্বাস্থ্যকর ও মুখরোচক খাবারের সম্ভার এখন সিলেটের সর্বত্র পাওয়া যাচ্ছে।
প্রাণ ঝটপট সিলেটের ডিলার বারাকা ট্রেডাস পরিচালক মাহবুব জানান, সিলেট শহর ও আশে পাশে সর্বত্র পাওয়া ঝাচ্ছে মাত্র কয়েক-মিনিটেই তৈরি হবে আপনার মুখরোচক খাবার। আজই আপনার কাছের কোন ডিপার্টমেন্টাল ষ্টোর থেকে নিয়ে আসুন ‘প্রাণ ঝটপট’ এর ফ্রোজেন খাবার। জমে উঠুক আড্ডা দেশী পরটা/সিঙ্গারা/সমুচার/চেনা ঘ্রাণে। হাতের কাছেই রয়েছে প্রাণ ঝটপট’ এর ‘চিকেন নাগেট’/’অনথন’/’চিকেন বা বিফ রুল’/আমাদের রয়েছে মজাদার ‘আলু পুরি’ ও ‘ডাল পুরি’। আপনাদের জন্য আমাদের রয়েছে ‘ চালের গুড়ার রুটি । আছে বিখ্যাত ‘প্রাণ বাটার’। পার্টি জমবে ‘প্রাণ চিকেন বার্গার’ ও ‘পপর্কণ’ এর সাথে। আজই নিয়ে আসুন আপনার নিকটস্থ ডিপার্টমেন্টাল ষ্টোর থেকে ক্রয় করতে পারবেন।
তিনি আরো জানান বিভিন্ন কিন্ডার গার্ডেন, বিদ্যালয় ও কর্মস্থলের টিফিন এবং দুপুরের নাস্তা সহজ করেছে এই খাদ্য সামগ্রী। দীর্ঘ প্রায় ১ বছর যাবত সততা ও নিষ্ঠার সহিত আমরা সিলেটের সর্বত্র এই সুস্বাদু কর এই খাবার গুলো আপনাদের পরিবেশন করে আসছি।
বারাকা ট্রেডাস’র কর্মকর্তা অনুপ সরকার জানান, আমাদের পণ্য সিলেটের সেরা প্রাণ পণ্য হিসাবে এখন বাজারে অবস্থান করছে। খাবার পরিবেশনের সম্পর্কে তিনি বলেন খাবার গুলো প্যাকেট থেকে খোলার আগ মুহুর্ত পর্যন্ত ডিপ ফ্রিজে রাখতে হবে প্যাকেট খুলে সোয়াবিন তেল ভাল করে গরম করে ছেড়ে দিয়ে ভেজে নিতে হবে। খাবার গুলো বাজার পর খাবার লাল আকার ধারণ করার পর খাবারের জন্য প্রাণ সস দিয়ে পরিবেশন করতে পারবেন।
ঝটপট ফ্রোজেন ফুড ৪০ থেকে শুরু করে ১৯০ টাকা পর্যন্ত রয়েছে।