বিশ্বনাথে সংঘর্ষে ২জন নিহতের ঘটনায় আটক ৫, মামলা দায়ের – দৈনিক সিলেটের দিনকাল

বিশ্বনাথে সংঘর্ষে ২জন নিহতের ঘটনায় আটক ৫, মামলা দায়ের

প্রকাশিত: ৯:১৯ অপরাহ্ণ, জুন ২৪, ২০২০

বিশ্বনাথে সংঘর্ষে ২জন নিহতের ঘটনায় আটক ৫, মামলা দায়ের

বিশ্বনাথ প্রতিনিধি

সিলেটের বিশ্বনাথের অলংকারি ইউনিয়নের মনুকোপা গ্রামে পূর্ব বিরোধের জের ধরে দুইপক্ষের সংঘর্ষে দুইজন নিহতের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। ওই ঘটনায় ইউপি সদস্যসহ উভয়পক্ষের ৫ জনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২৩ জুন) রাতে অভিযান চালিয়ে পুলিশ তাদের আটক করে।

এর মঙ্গলবার রাতে নিহত ওয়ারিছ আলীর স্ত্রী নুরুন নেছা বাদী হয়ে ২০ জনের নাম উল্লেখ করে ও আরও ৮-১০ জনকে অজ্ঞাতনামা আসামি রেখে হত্যা মামলা দায়ের করেন। এছাড়া অপর পক্ষ মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে।

আটককৃতরা হলেন- সমছু মিয়ার পক্ষের স্থানীয় ইউপি সদস্য ফজলু মিয়া (৫০), গিয়াস উদ্দিন (২৫), নুরুল ইসলামের পক্ষের নিহত ওয়ারিছ আলীর ছেলে রুহেল মিয়া (২৯), সুহেল মিয়া (২১) ও তাদের আত্মীয় মানিক মিয়া (৪৫)। আজ বুধবার (২৪ জুন) বিকেলে আটককৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

এদিকে সংঘর্ষের ঘটনার পর থেকে গ্রেপ্তার এড়াতে মনোকুপা গ্রামের পুরুষরা পালিয়ে বেড়াচ্ছেন। ফলে বর্তমানে গ্রামটি পুরুষশূন্য বলে জানিয়েছেন স্থানীয়রা।

বিশ্বনাথ থানার ওসি (তদন্ত) রমা প্রসাদ চক্রবর্তী জানান, এ ঘটনায় একপক্ষ মামলা দায়ের করেছে। উভয়পক্ষের ৫ জনকে আটক করা হয়েছে। আটককৃতদের বুধবার বিকেলে আদালতে প্রেরণ করা হয়েছে।

প্রসঙ্গত, গতকাল মঙ্গলবার (২৩ জুন) বিকেলে উপজেলার মনোকুপা গ্রামের সমছু মিয়া ও নুরুল ইসলামের লোকজনের মধ্যে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সংঘর্ষ হয়। এতে দুই বৃদ্ধ নিহত ও অন্তত ২০ জন আহত হন। সংঘর্ষে নিহতরা হলেন- সমছু মিয়ার পক্ষের মনোকুপা গ্রামের জামে মসজিদের মোতাওয়াল্লী মখলিছ আলী (৬৫) ও নুরুল ইসলামের পক্ষের ওয়ারিছ আলী (৬০)।

ফেসবুকে সিলেটের দিনকাল