বিয়ানীবাজারের আলীনগরে ৩য় ধাপে ছাত্রনেতা সুমনের “ঈদ উপহার” সামগ্রী বিতরন সম্পন্ন

প্রকাশিত: ১১:৩৫ অপরাহ্ণ, মে ২৪, ২০২০

বিয়ানীবাজারের আলীনগরে ৩য় ধাপে ছাত্রনেতা সুমনের “ঈদ উপহার” সামগ্রী বিতরন সম্পন্ন
মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য, একটু সহানুভূতি কি মানুষ পেতে পারে না ও বন্ধু…….. বৈশ্বিক মহামারি (কোভিড-১৯) মোকাবেলায় বিয়ানীবাজার উপজেলার ১নং আলীনগর ইউনিয়নের ৪নং ওয়ার্ডে কর্মহীন অসহায় মধ্যবৃত্ত ৫০টি পরিবারের পাশে দাড়ালেন বাংলাদেশ ছাত্রকল্যাণ পরিষদ সিলেট জেলা শাখার সাধারন সম্পাদক, সিলেট সাংবাদিক ইউনিয়নের সদস্য, রিপোর্টার মোঃসুমন আহমদ।
সেই কালজয়ী গানই মনে হচ্ছিল মানুষের প্রতি মানুষের হৃদয়টাকে স্ফিত করে মানবিকতাকে জাগিয়ে তুলতেই যেন গানটি গেয়েছিলেন কিংবদন্তী সংঙ্গীতশিল্পী। আসলেই বাস্তবে মানুষ মানুষের জন্যে, আজও মানুষের হৃদয়ে নাড়া দেয়। আজও মানুষকে ভাবায়, মানুষের চেতনাকে শাণিত করে জাগিয়ে তোলে।
তারই ধারাবাহিকতায় ১নং আলীনগর ইউনিয়নের আলীনগর গ্রামের সমাজ সেবক সুমন আহমদ নিজ উদ্যোগে রবিবার রাতে নিজ বাড়িতে পবিত্র রমজান ও ঈদ উপলক্ষে এবং করোনা ভাইরাস মহামারীর প্রভাবে ইউনিয়নের বিভিন্ন গ্রামের কর্মহীন হয়ে পড়া অসহায় ৫০টি পরিবারের মাঝে এ ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন জাগ্রত কবি,সিলেট ডায়াবেটিস
হাসপাতালের অফিস সহকারী এস এম শামিম আহমদ, সাবেক অবসর প্রাপ্ত বাংলাদেশ পুলিশ সদস্য মোস্তফা কামাল,বাংলাদেশ রেলওয়ে কুলাউড়া স্টেশন মাস্টার রোমান আহমদ, ওয়ার্ড যুবগীলের সাংগঠনিক সম্পাদক জুবের আহমদ,বাংলাদেশ বেটালিয়ান আনসার সদস্য জাহেদ আহমদ, আলী আহমদ,তালহা,ইকবাল,তারেক,তারিম প্রমুখ।
এদিকে সমাজ সেবক মোঃ সুমন আহমদ বলেন,
“ত্রান নয়” উপহার হিসেবে গ্রহন করুন। কোভিড ১৯ মোকাবেলায় আমরা মানুষ হয়ে কি অসহায় মানুষের পাশে দাঁড়াবো না। ওদের কষ্টের সময় সহানুভূতির হাত বাড়াবো না। মানবিক গুণাবলিই যদি না থাকে তাহলে আমরা কিসের মানুষ। তাই নিজেকে মানব সেবায় নিয়োজিত রেখেছি। মানুষের জন্য কিছু করতে পারলে মনে শান্তি পাই। তাই সারা জীবন অসহায় মানুষের পাশে থাকতে চাই।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল