বিয়ানীবাজারে শেওলা খাদ্য গুদামে নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তার যোগদান

প্রকাশিত: ৭:৩৮ অপরাহ্ণ, আগস্ট ১৮, ২০২০

বিয়ানীবাজারে শেওলা খাদ্য গুদামে নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তার যোগদান
মোঃ রুহুল আমীন তালুকদার
সিলেটের বিয়ানীবাজার উপজেলাধীন, শেওলা খাদ্য গুদামে ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মিনার হোসেন যোগদান করলে তাকে উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মোঃ সাহেদুল রূপ ও অফিসের অন্যান্য কর্মকর্তা- কর্মচারীরা সম্বধনা জানান। গত ০৯ জুলাই/২০২০ইং বৃহস্পতিবার সকালে তিনি নিজ কার্যালয়ে আসলে তাকে সাদরে গ্রহন করা হয়।
জানায়ায়, গত ১০ই মার্চ মঙ্গলবার খাদ্য অদিপ্তরের আঞ্চলিক বিভাগ, সিলেট জেলা কার্যলয়ে আঞ্চলিক খাদ্য নিয়ন্ত্রক মোঃ মামুনুর রশীদের স্বাক্ষরীত প্রজ্ঞাপনে বদলীর আদেশ জারী করা হয়। এর আগে উপজেলার শেওলা খাদ্য গুদামে ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে সুলতানা পারভীন দায়ীত্ব পালন কালে তাকে অন্যত্র বদলী করা হলে উক্ত ভারপ্রাপ্ত কর্মকর্তা পদে মোঃ মিনার হোসেন যোগদান করেন।
তিনি বিসিএস ৩৩তম ব্যাচের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মিনার হোসেন ২০১৮ইং সালে নন ক্যাডারে যোগদান করেন। এরপর তিনি জেলার বিশ্বনাথ উপজেলা অফিসে দীর্ঘ দিন যাবৎ সততা ও সুনামের সহিত দায়ীত্ব পালন করেন। তার পৈত্রিক নিবাস সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায়, ভীমখালী, মাখর খানীতে। নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মিনার হোসেন বলেন, অফিসের সকল কর্মকর্তা- কর্মচারীকে সাথে নিয়ে খাদ্য গুদাম কার্যালয় এলাকা দুর্নীতি ও দালাল মুক্ত রাখা হবে। এবং খাদ্য গুদামের সেবা কৃষকরা যাথে খুব সহজে পায় ও উপকৃত হয় এবং কোন প্রকার হয়রানির শিকার না হয় সে দিকে কঠোর ভাবে নজর রাখা হবে বলে জানান তিনি।

ফেসবুকে সিলেটের দিনকাল