বিয়ে বিচ্ছেদ নিয়ে অবশেষে মুখ খুললেন নুসরাত – দৈনিক সিলেটের দিনকাল

বিয়ে বিচ্ছেদ নিয়ে অবশেষে মুখ খুললেন নুসরাত

প্রকাশিত: ৬:১৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৩, ২০২১

বিয়ে বিচ্ছেদ নিয়ে অবশেষে মুখ খুললেন নুসরাত

বিনোদন ডেস্ক ::
নিজের বিয়ে বিচ্ছেদ নিয়ে অবশেষে মুখ খুললেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান।

ভারতীয় সংবাদ মাধ্যম আনন্দবাজারকে দেয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, নিখিল এবং তাঁর সম্ভাব্য বিবাহবিচ্ছেদ নিয়ে আনন্দবাজার ডিজিটালে যে খবর প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ ‘ভিত্তিহীন’।

মঙ্গলবার তৃণমূল কংগ্রেসের এমপি অভিনেত্রী নুসরাত বলেন, ‘এই খবর সম্পূর্ণ মিথ্যা এবং ভিত্তিহীন! আমার আর নিখিলের বিবাহবিচ্ছেদ নিয়ে কোনও কথাই হয়নি।’

সোমবার রাতে আনন্দবাজার অনলাইনের খবরে বলা হয়, স্বামী নিখিল জৈন নুসরাতের কাছে বিবাহবিচ্ছেদ চাইছেন। মঙ্গলবার নুসরতের বক্তব্য জেনে আনন্দবাজার ডিজিটাল যখন নিখিলের সঙ্গে আবার যোগাযোগ করে, তখন তিনি বলেন, ‘বিবাহবিচ্ছেদ নিয়ে এই মুহূর্তে কোনও কথা বলতে পারছি না। তবে সময় এলেই বলব।’ অর্থাৎ, নিখিল ওই বিষয়ে ‘হ্যাঁ’ যেমন বলেননি, তেমনই সরাসরি ‘না’ও বলেননি।

প্রসঙ্গত, নিখিল এখন কলকাতার বাইরে রয়েছেন। শহরে ফিরে ওই বিষয়ে মুখ খুলতে পারেন বলে তাঁর ঘনিষ্ঠরা মনে করছেন।

তবে নুসরাত তার সম্ভাব্য বিবাহবিচ্ছেদের খবরকে নস্যাৎ করে দিলেও ওয়াকিবহালরা কয়েকটি বিষয় এড়িয়ে যেতে পারছেন না। প্রথমত, বেশ কিছুদিন ধরে নুসরাত-নিখিল একসঙ্গে থাকেন না। এই মুহূর্তে অভিনেত্রী নুসরাত বালিগঞ্জের বাড়িতে মা, বাবা এবং বোনের সঙ্গেই থাকছেন।

এমনকি নুসরতের জন্মদিনের অনুষ্ঠানেও নিখিল আসেননি। বরং দেখা গিয়েছে নুসরতের ‘বন্ধু’ যশ দাশগুপ্তকে। কিছুদিন আগেই মুক্তিপ্রাপ্ত ব্রাত্য বসুর ছবি ‘ডিকশনারি’র প্রিমিয়ারেও ছবির নায়িকা নুসরাতের সঙ্গে নিখিলকে দেখা যায়নি। উল্টে যশকে সঙ্গে নিয়েই তিনি সংবাদমাধ্যমের সামনে ধরা দিয়েছিলেন। ওয়াকিবহাল মহলের বক্তব্য, নিখিলের নুসরতের ধারেপাশে না-থাকা আর যশের বেশি বেশি করে থাকাই বুঝিয়ে দিচ্ছে, নিখিলের সঙ্গে নুসরাতের সম্পর্ক আর আগের মতো নেই।