বৈঠক থেকে বেরিয়ে শ্রমিকদের হামলার শিকার সিলেট আ’লীগের সাধারণ সম্পাদক – দৈনিক সিলেটের দিনকাল

বৈঠক থেকে বেরিয়ে শ্রমিকদের হামলার শিকার সিলেট আ’লীগের সাধারণ সম্পাদক

প্রকাশিত: ৫:০১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৮, ২০১৭

বৈঠক থেকে বেরিয়ে শ্রমিকদের হামলার শিকার সিলেট আ’লীগের সাধারণ সম্পাদক

নিজস্ব প্রতিবেদক:: সিলেটে শ্রমিকদের সাথে প্রশাসনের বৈঠক থেকে বেরিয়ে শ্রমিকদের হামলার শিকার হয়েছেন সাবেক সংসদ সদস্য ও সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) দুপুর আড়াইটার দিকে নগরীর সোবহানীঘাটে এ হামলার ঘটনা ঘটে।

প্রত্যক্ষ্যদর্শীরা জানান, নগরীর নাইওরপুলস্থ সিলেট মেট্রোপলিটন পুলিশ কার্যালয়ে অনুষ্ঠিত শ্রমিকদের সাথে প্রশাসনের বৈঠক শেষে বের হয়ে সোবহানীঘাট পৌঁছামাত্র শফিকুর রহমানের গাড়িতে হামলা চালায় শ্রমিকরা। হামলায় ক্ষতিগ্রস্থ হয় শফিকুর রহমানকে বহনকারী গাড়িটি।

শফিকুর রহমান চৌধুরী বলেন, বৈঠক শেষে রাস্তা দিয়ে যাওয়ার সময় শ্রমিকরা আমার গাড়িতে হামলা চালায়। এ ঘটনার খবর পেয়ে বদর উদ্দিন আহমদ কামরান, আশফাক আহমেদ সহ আওয়ামী লীগ নেতারা ঘটনাস্থলে উপস্থিত হন।

উল্লেখ্য, তিন শ্রমিককে আটক ও পুলিশের সাথে সংঘর্ষের জেরে শনিবার সকাল ৬ টা থেকে সিলেটে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘটের ডাক দেয় জেলা মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন। আটক ৩ শ্রমিককে মুক্তি না দেয়া পর্যন্ত পরিবহন ধর্মঘট চলবে বলে জানিয়েছিলেন সিলেট জেলা মাইক্রোবাস সমিতির সভাপতি শাহ রিপন আহমদ।

এর প্রেক্ষিতে শনিবার দুপুরে শ্রমিক নেতাদের সাথে প্রশাসনের জরুরি বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে শফিকুর রহমান চৌধুরীসহ সিলেটের জেলা প্রশাসক, পুলিশ কমিশনার ও শ্রমিক নেতারা উপস্থিত ছিলেন।

ফেসবুকে সিলেটের দিনকাল