বোমা বিস্ফোরনে পুলিশ-ছাত্রলীগসহ নিহত ৩, আহত ১৭ – দৈনিক সিলেটের দিনকাল

বোমা বিস্ফোরনে পুলিশ-ছাত্রলীগসহ নিহত ৩, আহত ১৭

প্রকাশিত: ৯:১৪ অপরাহ্ণ, মার্চ ২৫, ২০১৭

বোমা বিস্ফোরনে পুলিশ-ছাত্রলীগসহ নিহত ৩, আহত ১৭

সিলেটের দক্ষিণ সুরমার গোটাটিকর মাদ্রাসার সামনে আত্মঘাতী বোমা হামলায় পুলিশসহ দুজন নিহত ও অন্তত ১৭জন আহত হয়েছেন।
নিহতরা হলেন, সিলেটের কোর্ট ইন্সপেক্টর আবু কওছর ও ছাত্রলীগ কর্মী আতিক রহমান অপু (২০), এসএমপি জালালাবাদ থানার (ওসি) তদন্ত মনির । সে নগরীর ২৬নং ওয়ার্ডের শিববাড়ি এলাকার মরহুম আওলাদ হোসেনের ছেলে।
শনিবার সন্ধ্যা পৌনে সাতটার দিকে এ ঘটনা ঘটে। ঘটনাস্থলটি শিববাড়ির ‘আতিয়া মহল’-এর জঙ্গি আস্তানায় অদূরে অবস্থিত। ওই আস্তানায় সেনাবাহিনীর প্যারা-কমান্ডোর অভিযান ‘অপারেশন টোয়াইলাইট’ চলাকালীন সময়ে এই হামলার ঘটনা ঘটলো।
জানা যায়, সেনাবাহিনীর নেতৃত্বে জঙ্গি আস্তানায় অপারেশন টোয়াইলাইট চলাকালে আস্তানার কাছেই পুলিশ চেকপোস্টে আত্মঘাতী বোমা হামলার পর সেখানে পড়ে থাকা অবিস্ফোরিত বোমা বিস্ফোরণে ওই পুলিশ সদস্য নিহত হয়েছেন। এসময় গুরুতর আহত হন ইন্সপেক্টর মনির ও দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ হারুনুর রশীদ। আহত দুজনকে গুরুতর অবস্থায় সিলেট ওসমানী হাসপাতালে নেওয়া হয়েছে বলে জানান তিনি।
সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (মিডিয়া) জেদান আল মূছা জানান, মোটরসাইকেল আরোহী দুজন আত্মঘাতী সেখানে বোমার বিস্ফোরণ ঘটায়। ঘটনাস্থল থেকে একটি মোটরসাইকেল ও অবিস্ফোরিত বোমা উদ্ধার করা হয়েছে। তিনি জানান, ঘটনাস্থল থেকে একটি অবিস্ফোরিত বোমা উদ্ধারের সময় বিস্ফোরণ ঘটলে কোর্ট ইন্সপেক্টর আবু কওছর মারা যান।

ছবি- দুলাল হোসেন

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল