ব্যবসার পাশাপাশি খেলাধুলা ও বিনোদনের প্রয়োজনীয়তা রয়েছে –মেহদী কাবুল – দৈনিক সিলেটের দিনকাল

ব্যবসার পাশাপাশি খেলাধুলা ও বিনোদনের প্রয়োজনীয়তা রয়েছে –মেহদী কাবুল

প্রকাশিত: ৪:৩২ অপরাহ্ণ, আগস্ট ১, ২০১৬

ব্যবসার পাশাপাশি খেলাধুলা ও  বিনোদনের প্রয়োজনীয়তা রয়েছে –মেহদী কাবুল

Mahid Kabul-- 01.08.16--01জিন্দবাজার মুক্তিযোদ্ধা সংসদ গলি ব্যবসায়ী সমিতির সভাপতি মেহদী কাবুল বলেছেন, ব্যবসার পাশাপাশি ঈদ পূর্ণ মিলনী অনুষ্ঠানে যে খেলাধুলা আয়োজন করা হয়েছিল তা সফল ভাবে শেষ হওয়া সকল ব্যবসায়ী ও কর্মকর্তা-কর্মচারীদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। আগামীতে সকলের সহযোগিতা পেলে আরো উৎসব মুখর ভাবে খেলাধুলা ও বিনোদনের আয়োজন করা হবে।
তিনি সোমবার (০১ আগস্ট) রাতে সিলেট নগরীর জিন্দবাজার মুক্তিযোদ্ধা সংসদ গলি আয়োজিত ফুটবল প্রতিযোগিতার চ্যাম্পিয়ান দল জাহান অপসেট প্রেসের খেলওয়ারদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
Mahid Kabul-- 01.08.16--02জাহান অফসেট প্রেসের স্বত্বাধীকারী গোলাম মোস্তফা সভাপতিত্বে ও আবুল হাসনাত রিপনের পরিচালনায় বক্তব্যে রাখেন মুক্তিযোদ্ধা সংসদ গলি ব্যবসায়ী সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি শমশের বক্রাস, জাকারিয়া খান শাহীন, গোলাম কিবরিয়া মাসুক, আব্দুল আলিম, নিজামুল হক হামিদ, রেজাউল হক রেজু, তোহাব আহমদ সেতু, মুকিত মিয়া, বাবুল মিয়া, নজরুল ইসলাম, সাইফুল ইসলা লিটন, মোস্তফা কামাল, রিমন আহমদ, আব্দুল রশিদ সান, শিব্বির হোসেন, নাজমুল ইহলাম, বুরহান উদ্দিন প্রমুখ। শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন সৈয়দ মনির আহমদ আজাদ।